প্রচ্ছদ জীবন-যাপন

স্বামীর ওপর রাগ করে শাশুড়ি মায়ের কোলে চেপে কা'ন্না শুরু করল বউমা, ভিডিও ভাইরাল মুহূর্তের মধ্যে

76
স্বামীর ওপর রাগ করে শাশুড়ি মায়ের কোলে চেপে কা'ন্না শুরু করল বউমা, ভিডিও ভাইরাল মুহূর্তের মধ্যে
পড়া যাবে: < 1 minute

শাশুড়ি মা কখনোই মা হতে পারেন না এই সমস্ত মে’য়ের কাছেই যেন একটা পরিচিত শব্দ হয়ে উঠেছে। একটি মে’য়ে যখন সে নিজের মা কে ছেড়ে পরিবারকে ছেড়ে অন্য একটি পরিবারের সঙ্গে সংসার পাততে চলে যান ঠিক তখন তাঁর কাছে বেশি ভালোবাসার প্রয়োজন হয় মায়ের।

কিন্তু তা যে সব সময় সম্ভব হয় না কারণ শ্বশুরবাড়িতে আলাদা জগত তবে তখন শাশুড়ি মাকেই নিজের মায়ের মতো ভেবে নিতে হয়। শাশুড়িমা কেও তখন নিজের মে’য়ের মতো করে বউমাকে গড়ে পিঠে তুলতে হয়।

যতই খু’নসুটি থাকুক না কেন শাশুড়ি বৌমা’র স’ম্পর্ক কিন্তু সব সময় অটুট থাকে, কখনও আবার সম্ভব হয় না কারণ কোনও কোনও সংসারে শাশুড়ির অ’ত্যাচারে অ’তিত হয়ে ওঠে বাড়ির বউরা।

আরও পড়ুন:  নাকের এই দুই সমস্যা হতে পারে ক'রোনার লক্ষণ

এমনকি বাড়ির বউকে খু’ন করতে অধি পিছপা হন না, এমন ঘটনা আম’রা সোশ্যাল মিডিয়ার হাত ধরে বহু বার দেখেছে কিন্তু সেই সমাজেই দাঁড়িয়ে এক বিরল দৃশ্যের সাক্ষী রইলাম।

যেখানে দেখা গেল শাশুড়ি বউমা’র মে’য়ে ও মায়ের মতো এক অটুট স’ম্পর্কের মেলবন্ধন। স্বামীর কাছে বকা খেয়ে ঘরের মধ্যে গু’ম’রে বসেছিল বো’মা সেই দৃশ্য দেখেই তেরে মে’রে ঘরে ঢুকেই বৌমাকে কোলে নিয়ে নিলেন শাশুড়ি।

শুধু তাই নয় মাকে জা’পটে ধরল সেই বৌমা।তার পর শুরু হল কা’ন্না, শাশুড়িমা যতই ভোলানোর চেষ্টা করুক না কেন বো’মা কিছুতেই শুনতে চায় না। গায়ে মাথায় হাত বুলিয়ে শাশুড়ি মা বউমাকে আদর করতে থাকে এবং ব্যাকগ্রাউন্ডে অর্থাত্ ক্যামেরার পিছন থেকে শোনা যায় এক যুবকের কণ্ঠ যা শুনে মনে হচ্ছে ওই মহিলার ছেলে। যিনি রীতিমতো তাঁর স্ত্রী’কে ধমক দিচ্ছেন যদিও তাতে কর্ণপাত না করে বউমাকে আদর করেই যাচ্ছেন শাশুড়ি।

আরও পড়ুন:  ব্যাপক হারে কমেছে সোনার দাম!

ভিডিওটি সামাজিক মাধ্যমে লক্ষাধিক বার দেখা হয়েছে এবং লক্ষাধিক বার শেয়ার হয়েছে রীতিমতো ভাইরাল হয়েছে। আজকের সমাজে দাঁড়িয়ে এমনই এক পরিবার এমনই এক শাশুড়ি মায়ের প্রয়োজন সমস্ত মে’য়েদের যারা কি না তাঁদের ক’ষ্ট বুঝবে, যাঁরা কি না মায়ের মতো স্নেহ করে ঠিক এ ভাবেই বউমাকে আগলে রাখবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 13
    Shares