প্রচ্ছদ এক্সক্লুসিভ

প্রথম শাহেদ-দীপা দম্পতি

32
স্বামীর উপর রাগ করে শাশুড়ির কোলে চেপে কান্না বৌমার! মুহূর্তে ভাইরাল ভিডিও
পড়া যাবে: < 1 minute

সুখময় দাম্পত্য জীবন পার করছেন নাট্যাঙ্গনের তারকা দম্পতি শাহেদ আলী ও দীপা খন্দকার। দীর্ঘ ১৪ বছরের দাম্পত্য জীবনে বেশকিছু নাটকে অভিনয় করলেও এবারই প্রথম তারা দুজন একটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছেন। বহুজাতিক প্রতিষ্ঠান বসুন্ধরার একটি তেলের বিজ্ঞাপনে তারা দুজন মডেল হয়ে কাজ করেছেন।

এরই মধ্যে বিজ্ঞাপনটির শুটিংয়ের কাজ সম্পন্ন হয়েছে। বিজ্ঞাপনটি আগামী ঈদেই প্রচারে আসবে বলে জানা যায় নির্মাতাসূত্রে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। শাহেদ আলী বলেন, ‘বিজ্ঞাপনে প্রথম আমার কাজ করা অমিতাভ রেজার নির্দেশনায়ই। রবি সিরিজের তিনটি বিজ্ঞাপনে সেসময় কাজ করেছিলাম।

আরও পড়ুন:  আবাসিক হোটেলে ইয়াবা সে’বনকালে ইউপি চেয়ারম্যান আ’টক

তারপর আরও বেশকিছু কাজ করেছি। অমিতাভ রেজার ইউনিট সবসময়ই আমার কাছে নিজের ঘরের মধ্যে কাজ করার মতোই পরিবেশ মনে হয়। হেসে খেলে বেশ আরামে কাজ করেছি এই ভয়াবহ সময়েও। নতুন বিজ্ঞাপনে কাজ করতে এসেও বরাবরের মতোই তার ইউনিট থেকে যথেষ্ট যত্ন নেওয়া হয়েছে শিল্পীদের।’

The post প্রথম শাহেদ-দীপা দম্পতি appeared first on Tips Bangla.

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।