প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

পাটগ্রামে প্রয়াত উপজেলা আ,লীগ সভাপতিকে নিয়ে সামাজিক- মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

17
পাটগ্রামে প্রয়াত উপজেলা আ,লীগ সভাপতিকে নিয়ে সামাজিক- মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন
পড়া যাবে: 2 মিনিটে

পাটগ্রামে প্রয়াত উপজেলা আ,লীগ সভাপতিকে নিয়ে সামাজিক- মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

ঈশাত জামান মুন্না

লালমনিরহাট প্রতিনিধি : জেলার পাটগ্রামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পাটগ্রাম উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি শ্রদ্ধাভাজন শিক্ষক প্রয়াত আনোয়ারুল ইসলাম নাজুকে জড়িয়ে গত ১৭ জুলাই সায়েদুল ইসলাম মিঠু তাঁর ফেসবুক আইডি থেকে একটি পোস্ট দিয়েছেন। কিন্তু সে পোষ্ট টিকে ষড়যন্ত্র  দাবি করে একজন মৃত ব্যক্তির নাামে মিথ্যা অপপ্রচার চালানোর প্রতিবাদে জাগ্রত জনতা নামক ব্যানারে মানববন্ধন করেছে।

আজ শনিবার (১৮ জুলাই ) উপজেলার পাটগ্রাম বাজারের চৌরঙ্গী মোড়ে জাগ্রত জনতা নামক ব্যানারে সকল স্তরের মানুষের উপস্থিতিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মানববন্ধনে স্বাগত বক্তব্য রাখেন,পাটগ্রাম উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আক্তারুজ্জামান সুমন।

তিনি তার বক্তব্যে বলেন, একটি কু-চক্রী মহল প্রয়াত রাজনীতিবিদ ও সকলের শ্রদ্ধাভাজন শিক্ষককে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাঁর নামে বিভিন্ন মিথ্যা অপপ্রচার চালিয়েছেন।

আরও পড়ুন:  ঠাকুরগাঁওয়ে করোনায় ব্যাংক ম্যানেজারের মৃত্যু

উল্লেখ যে,  গতকাল শুক্রবার রাতে পাটগ্রাম উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি প্রয়াত আনোয়ারুল ইসলাম নাজু মাষ্টারের নামে কিভাবে পাটগ্রাম উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ের নামকরণ হয় এবং জনাব নাজুর রাজনৈতিক জীবনের ইতিহাস নিয়ে একটি পোস্ট দেন জনাব সায়েদুল ইসলাম মিঠু তাঁর ফেসবুক টাইমলাইনে। পোস্টটিকে ঘিরে সামাজিক- যোগাযোগ মাধ্যমে নানা আলোচনা – সমালোচনা সৃষ্টি হয়। মূহূর্তের মধ্য মিঠুর দেওয়া পোস্ট টি সামাজিক- যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। শুরুহয় তীব্র বিতর্ক।

একজন প্রয়াত রাজনীতিবিদ ও শিক্ষকের নামে তাঁর জীবদ্দশায় এসব না লিখে তাঁর মৃত্যুর পর কেন কেমন পোষ্ট দেয়া হলো এরই প্রতিবাদে এই মানববন্ধন করা হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন পাটগ্রাম পৌর যুবলীগের সভাপতি বিজয় কুমার সুর,  সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর রাসেল,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ রায়,সাবেক , পাটগ্রাম উপজেলা মহিলা যুবলীগের আহবায়ক তানিয়া মির্জা, রেজওয়ানা পারভীন সুমি,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মামুন শুভ, পাটগ্রাম পৌর যুবলীগের সাধারণ সম্পাদক হোসাইন আহমেদ ইকবাল রুমি প্রমুখ।

আরও পড়ুন:  উপবৃত্তি দেয়ার লোভ দেখিয়ে ছাত্রকে বলাৎকার

মানববন্ধনে অংশগ্রহণকারী বক্তারা বলেন, একজন সফল রাজনীতিবিদ, বীর মুক্তিযোদ্ধা,  শিক্ষক ও সর্বোপরি একজন শ্রদ্ধাভাজন মৃত মানুষের নামে মিথ্যাচার করার জন্য ক্ষমা চাইতে হবে তাঁকে,  নাহলে পাটগ্রামের মানুষ তাকে ক্ষমা  করবেনা।

এসময় পাটগ্রাম উপজেলা ছাত্রলীগ, যুবলীগ,  আওয়ামীলীগ ও যুব মহিলা লীগের শতশত নেতাকর্মী ও সাধারণ জনতা উপস্থিত ছিলেন ।

বাংলা ম্যাগাজিন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares