প্রচ্ছদ অপরাধ

১৬টি গরুভর্তি ট্রাক ছি’নতাই

21
১৬টি গরুভর্তি ট্রাক ছি’নতাই
পড়া যাবে: < 1 minute

নাটোরের বড়াইগ্রাম থেকে ১৬টি গরুভর্তি ট্রাক ছিন’তাই করে নিয়ে পালিয়েছে অজ্ঞাত দু’র্বৃ’ত্তরা। এ সময় তাদের হা’ম’লায় পাঁচজন গরু ব্যবসায়ী আ’হ’ত হয়েছেন।

শনিবার ভোর সাড়ে ৩টার দিকে উপজেলার লাথুরিয়া এলাকায় বনপাড়া-হাটিকুমরুল-ঢাকা মহাসড়কে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, শুক্রবার বিকালে নোয়াখালীর বেগমগঞ্জ এলাকার গরুর ব্যবসায়ী সিরাজুল ইসলাম, স্বপন মিয়া, ইসমাইল হোসেন, জিয়াউর রহমান ও আমিনুল ইসলাম দিনাজপুরের ফুলবাড়ি হাট থেকে ১৬টি বড় গরু কিনেন। তারা গরু কিনে হাট থেকে ভাড়া করা ট্রাকে নোয়াখালীর উদ্দেশে রওনা দেন।

ট্রাকটি রাত আড়াইটার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা এলাকায় পাটোয়ারী ফিলিং স্টেশন থেকে তেল নেয়। এরপর কিছুটা পথ যাওয়ার পর ট্রাকটি বিকল হয়ে পড়েছে জানিয়ে চালক ও তার সহকারী গরু ব্যবসায়ীদের নেমে ট্রাকের পেছনে ধাক্কা দিতে বলেন।

আরও পড়ুন:  চতুর্থ শ্রেণির ছাত্রী দুই ভাইয়ের যৌ’ন নি’পীড়নের শি’কার

কথামত তারা পাঁচজন নেমে ট্রাকে ধাক্কা দিতে থাকলে অজ্ঞাত ১০-১২ জন দু’র্বৃ’ত্ত এসে তাদের এলোপাথাড়ি মা’র’পি’ট শুরু করে। একপর্যায়ে তাদেরকে পি’টি’য়ে জখম করে রাস্তায় ফেলে রেখে দু’র্বৃ’ত্তরা ট্রাক নিয়ে পা’লি’য়ে যায়।

পরে নাইট ডিউটিতে থাকা বড়াইগ্রাম থানার এসআই সাইফুল ইসলাম রাস্তায় পড়ে থাকতে দেখে তাদেরকে উ’দ্ধা’র করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। সকালে ব্যবসায়ী আমিনুল ইসলাম ছাড়া বাকি চারজনের অবস্থার অবনতি হলে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে অনুসন্ধান শুরু হয়েছে। মা’ম’লা প্রক্রিয়াধীন রয়েছে। ব্যবসায়ী আমিনুল ইসলাম পুলিশ হেফাজতে রয়েছেন। প্রাথমিকভাবে চালক ও তার সহকারী এ ঘটনার সঙ্গে জড়িত রয়েছেন বলে মনে হচ্ছে।

আরও পড়ুন:  ধ’র্ষ’ণের পর প্রেমিকাকে ক্ষেতে ফেলে প্রেমিক পা’লালেন!

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 9
    Shares