প্রচ্ছদ অপরাধ

ডা’কাতি মা’মলার আ’সামি আ.লীগ নেতা গ্রে’প্তার

16
ডা’কাতি মা’মলার আ’সামি আ.লীগ নেতা গ্রে’প্তার
পড়া যাবে: < 1 minute

ঝালকাঠির নলছিটি উপজেলায় ডা’কা’তি, চাঁ’দা’বাজি ও চেক জা’লি’য়াতিসহ একাধিক মা’ম’লার আসামি ইউনিয়ন আওয়ামী লীগের নেতা হানিফ হাওলাদারকে (৫৫) গ্রে’প্তা’র করেছে র‌্যাব। আজ শনিবার দুপুরে উপজেলার নাচনমহল গ্রামের বাড়ির কাছে একটি সালিশ বৈঠকের মধ্য থেকে তাঁকে গ্রে’প্তা’র করা হয়।

গ্রে’প্তা’রকৃত হানিফ হাওলাদার নাচনমহল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বরিশাল র‌্যাব ৮-এর উপসহকারী পরিচালক (ডিএডি) জহিরুল ইসলাম জানান, ডা’কা’তিসহ একাধিক মা’ম’লার আ’সা’মি হানিফ হাওলাদারের নামে নানা অ’ভি’যোগ রয়েছে র‌্যাবের কাছে। গ্রে’প্তা’রি প’রো’য়ানা নিয়েও তিনি এলাকায় ঘুরে বেড়াচ্ছেন।

এমন খবর পেয়ে র‌্যাব ৮-এর একটি দল সেখানে অ’ভি’যান চালিয়ে সালিশ বৈঠকের মধ্য থেকে তাঁকে গ্রে’প্তা’র করে। তাঁকে জিজ্ঞাসাবাদ শেষে বিকেলে নলছিটি থানায় সোপর্দ করা হয়।

আরও পড়ুন:  ছাত্রলীগ নেতার বাড়িতে বিয়ের দাবিতে ৫ দিন ধরে প্রেমিকার অনশন

নলছিটি থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবির বলেন, ‘দুটি মা’ম’লায় তাঁকে খুঁজে বেড়াচ্ছিল পুলিশ। র‌্যাব তাঁকে গ্রে’প্তা’র করে থানায় সোপর্দ করেছে। রোববার সকালে তাঁকে আদালতে পাঠানো হবে।’

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares