প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

হোটেল থেকে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত তরুণীসহ ১১ জন আটক

44
হোটেল থেকে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত তরুণীসহ ১১ জন আটক
পড়া যাবে: < 1 minute

খুলনা মহানগরীর দু’টি হোটেলে অভিযান চালিয়ে অনৈতিক কর্মকাণ্ডের দায়ে ১১ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে হোটেল দু’টি সিলগালা করে দেওয়া হয়েছে।

শনিবার (১৮ জুলাই) নগরীর হোটেল রেদোয়ান ও হোটেল খুলনা গার্ডেন ইনে এ অভিযান চালানো হয়।

অভিযানকালে হোটেল দু’টিতে অবস্থানরত যৌনকর্মী, কাস্টমার ও স্টাফসহ মোট ১১ জনকে আটক করা হয়। এরপর খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইসমাইল হোসেন ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের বিভিন্ন মেয়াদে সাজা দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইসমাইল হোসেনে জানান, মোবাইল কোর্ট (ভ্রাম্যমাণ আদালত) আটক ১১ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়। হোটেল দু’টির মালিককে খুঁজে না পাওয়ায় সহকারী ম্যানেজারকে আইনের আওতায় নিয়ে আসা হয়।

আরও পড়ুন:  প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

তিনি আরও জানান, ইতোপূর্বেও এ দু’টি হোটেল ও সংশ্লিষ্টদের বিরুদ্ধে এমন অবৈধ কর্মকাণ্ডে জড়িত থাকার দায়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়। অপরাধের পুনরাবৃত্তি করায় হোটেল দু’টি আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত সিলগালা করা হয়েছে। সামাজিক মূল্যবোধ ও আইন-শৃঙ্খলা রক্ষায় জেলা প্রশাসনের এমন উদ্যোগ অব্যাহত থাকবে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহায়তা করে খুলনা সদর থানা পুলিশ।

., . .।. : বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 18
    Shares