প্রচ্ছদ অপরাধ

শরীরে মা’দক বহন করে আটক স্বামী স্ত্রী

21
শরীরে মা’দক বহন করে আটক স্বামী স্ত্রী
পড়া যাবে: < 1 minute

গাইবান্ধার গোবিন্দগঞ্জে দিনাজপুর থেকে রাজধানী ঢাকায় ফে’ন’সিডিল নিয়ে যাওয়ার সময় দুই পেশাদার মা’দ’ক ব্যবসায়ী স্বামী-স্ত্রীকে আ’ট’ক করেছে পুলিশ। এসময় তাদের দেহ তল্লাসী করে শরীরে বিশেষ কায়দায় রাখা ৪৫ বোতল ফে’ন্সি’ডিল উ’দ্ধা’র করা হয়।

পুলিশ জানায়, রবিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল গোবিন্দগঞ্জ-দিনাজপুর সড়কের বাঁধন পাম্পের সামনে দিনাজপুর থেকে ঢাকাগামী নাবিল পরিবহনের এক নৈশকোচ ত’ল্লাসী করে।

বাসে থাকা যাত্রী দিনাজপুর কোয়ালী থানার বড়গ্রাম চিলাহাটিপাড়ার মৃ’ত হাসেন আলী শেখের ছেলে শফিকুল ইসলাম (৩৫) ও তাঁর স্ত্রী নাজমুন্নাহারকে (৩০) আটক করে।

আরও পড়ুন:  মাদরাসাছাত্রকে শিকলে বেঁ’ধে নি’র্যা’তন

এসময় পুলিশ তাদের দে’হ ত’ল্লা’সী করে নাজমুন্নাহারের শরীরে বিশেষ কায়দায় রাখা ৪৫ বোতল ফে’ন’সিডিল উদ্ধার করে। তাঁরা দীর্ঘদিন ধরে ‘ফে’ন্সি’ডিল দম্পতি’ হিসেবে ব্যবসা করে আসছিল।

গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, আ’ট’ক স্বামী-স্ত্রী পেশাদার মা’দ’ক ব্যবসায়ী। শফিকুলের বি’রু’দ্ধে ঢাকার আদালতে আরও একটি মাদকের মা’ম’লা বিচারধীন রয়েছে। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় মা’দ’ক আইনে একটি মা’ম’লা দায়ের করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 10
    Shares