প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

অনুমোদনহীন কিট সাহাবুদ্দিন হাসপাতালে, সহকারী পরিচালক আটক

28
অনুমোদনহীন কিট সাহাবুদ্দিন হাসপাতালে, সহকারী পরিচালক আটক
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : রাজধানী গুলশান-২ এ অবস্থিত সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে অভিযানের পর হাসপাতারটির সহকারী পরিচালক আবুল হাসনাতকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।রবিবার (১৯ জুলাই) দুপুরে করোনার চিকিৎসায় ডেডিকেটেড হাসপাতালটিতে অভিযান শুরু করে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম।

করোনাভাইরাসের র‌্যাপিড কিট টেস্ট, অ্যান্টিবডি টেস্ট নিয়ে বেশকিছু অভিযোগ খতিয়ে দেখতে অভিযান পরিচালনা করা হচ্ছে বলে জানান ম্যাজিস্ট্রেট সারোয়ার।

অভিযান চলাকালীন সারোয়ার আলম বলেন, করোনার অ্যান্টিবডি টেস্টের অনুমোদন না থাকলেও সাহাবুদ্দিন হাসপাতাল কর্তৃপক্ষ তা করেছে। টাকা নিয়েছে ৩ থেকে ১০ হাজার পর্যন্ত। এছাড়াও সাহাবুদ্দিন হাসপাতালকে টেস্ট করাতে নিষেধাজ্ঞা দেওয়া হলেও তার কর্ণপাত করেনি।

আরও পড়ুন:  মিয়ানমারের রাষ্ট্রদূতকে তলব

তাছাড়া তাদের কাছে অনুমোদনহীন বিভিন্ন ধরনের কিট পাওয়া গেছে। সেগুলোও জব্দ করা হয়েছে। অভিযান এখনো চলছে পরে বিস্তারিত জানানো হবে বলে জানান র‌্যাবের এই নির্বাহী ম্যাজিস্ট্রেট।

., . .।. : বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 19
    Shares