প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

করোনায় শিল্পপতি শেখ মজনুরের মৃত্যু

31
করোনায় শিল্পপতি শেখ মজনুরের মৃত্যু
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : বিশিষ্ট শিল্পপতি শেখ মজনু (৬৬) করোনায় আক্রান্ত হয়ে রবিবার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি —-রাজিউন)। তিনি ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসকরা দুপুর ১টার দিকে তাঁকে মৃত ঘোষণা করেন। তিনি দেশের অন্যতম শীর্ষস্থানীয় নির্মাণ ঠিকাদার ও আমদানীকারক। মাহবুব ব্রাদার্স ও আকাঙ্ক্ষা গ্রুপের প্রতিষ্ঠাতা। এই গ্রুপের একাধিক অটোরাইসমিলও রয়েছে।

খুলনা মহানগরের দৌলতপুরের বাসিন্দা শেখ মজনু তিন মেয়াদে ওয়ার্ড কমিশনার ছিলেন। সামাজিক কাজেও তিনি ছিলেন এগিয়ে থাকা একজন মানুষ। করোনাকালেও তিনি অসংখ্য মানুষকে সহায়তা করেছেন। তিনি স্ত্রী, তিন পুত্র ও দুই কন্যা এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁকে দৌলতপুরে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

আরও পড়ুন:  সাহেদ কেলেঙ্কারিতে উঠে এসেছে এই ৩ তরুণীর নাম

তাঁর মৃত্যুতে খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পক্ষ  থেকে গভীর শোক ও স্বজনদের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

., . .।. : বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares