প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

ইস্টার্ন ইউনিভার্সিটির ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির নবীনবরণ অনলাইনে অনুষ্ঠিত

15
ইস্টার্ন ইউনিভার্সিটির ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির নবীনবরণ অনলাইনে অনুষ্ঠিত
পড়া যাবে: < 1 minute

নিজস্ব প্রতিবেদক: ইস্টার্ন ইউনিভার্সিটির ফ্যাকাল্টি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির নবীনবরণ আজ রবিবার (১৯ জুলাই) অনুষ্ঠিত হয়েছে।

বিকালে অনলাইনের মাধ্যমে অনুষ্ঠিত এ নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইস্টার্ন ইউনিভার্সিটির সম্মানিত উপাচার্য অধ্যাপক ড সহিদ আকতার হুসাইন।

অনুষ্ঠানে উপাচার্য নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, মহামারি আজ আমাদের নতুন এক পৃথিবীর মুখোমুখি এনে দাঁড় করিয়েছে। তাই শিক্ষার্থীদের থেকে অনেক দূরে অবস্থান করা সত্ত্বেও অনলাইনে তাদের জন্য নবীনবরণ অনুষ্ঠান আয়োজন করতে হচ্ছে। কেবল প্রযুক্তির কল্যাণেই এটি আজ সম্ভব হলো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইউনিভার্সিটির ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের অধ্যাপক ড ইঞ্জিনিয়ার আমিনুল হক এবং একই বিভাগের চেয়ারপারসন অধ্যাপক ড. গোলাম রব্বানী।

আরও পড়ুন:  এবার ওসি প্রদীপের ‘দেহরক্ষী’ কনস্টেবল রুবেলকে গ্রেফতারে আবেদন

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফ্যাকাল্টি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির ডিন অধ্যাপক ড মাহফুজুর রহমান।

অনুষ্ঠানে অনুভূতি জানিয়ে বক্তব্য দেন সিএসই ডিপার্টমেন্টের নবীন শিক্ষার্থী মাহজাবিন বিনতে মান্নান এবং ট্রিপল ই ডিপার্টমেন্টের মোঃ শফিউর রহমান। এ সময় শিক্ষার্থীরা ইস্টার্ন ইউনিভার্সিটির ফেসবুক পেইজে সংযুক্ত হয়ে তাদের উপস্থিতি জানান দেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ইস্টার্ন ইউনিভার্সিটির জনসংযোগ পরিচালক সাজেদ ফাতেমী।

., . .।. : বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares