প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

লালমনিরহাট জেলা ছাত্রলীগের বিশেষ প্রেস বিজ্ঞপ্তি

26
লালমনিরহাট জেলা ছাত্রলীগের বিশেষ প্রেস বিজ্ঞপ্তি
পড়া যাবে: < 1 minute

লালমনিরহাট জেলা ছাত্রলীগের বিশেষ প্রেস বিজ্ঞপ্তি

ঈশাত জামান মুন্না।।

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলা ছাত্রলীগের এক জরুরী সভায়, জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক সাক্ষরীত প্রেস বিজ্ঞপ্তিটি নিচে তুলে ধরা হলঃ

লালমনিরহাট জেলা ছাত্রলীগের এক জরুরী সভায় সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সম্প্রতি দেখা যাচ্ছে যে, লালমনিরহাট জেলায় নামে- বেনামে অনেক ভুঁইফোড় সংগঠন কেন্দ্র থেকে জেলা কমিটি অনুমোদন দিচ্ছে এবং বেশিরভাগ ক্ষেত্রেই লক্ষ্য করা যাচ্ছে এদের অধিকাংশ ছাত্রলীগের নেতাকর্মী। তাই লালমনিরহাট জেলার সকল পর্যায়ের ছাত্রলীগের নেতাকর্মীদের অবগতির জন্য জানানো যাচ্ছে, যারা এসব সংগঠনের সাথে যুক্ত আছেন বা ভবিষ্যতে থাকবেন বলে আশাবাদী তারা বাংলাদেশ ছাত্রলীগ, লালমনিরহাট জেলা শাখা হতে স্বেচ্ছায় অব্যাহতি নিবেন এবং ছাত্রলীগের সাথে যুক্ত থাকা অবস্থায় আপনি/ আপনারা এই ধরনের অন্য কোন সংগঠনের সাথে জড়িত থাকতে পারবেন না।

আরও পড়ুন:  দিনাজপুরে স্ত্রীর জন্য ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন রণজিত

এছাড়া ও উক্ত প্রেস  বিজ্ঞপ্তির মাধ্যমে আরো জানানো হয়েছে যে, ইতিমধ্যে যারা ঐসব ভুঁইফোড় সংগঠনের সাথে যুক্ত বা অন্তর্ভুক্ত হয়ে থাকেন তাহলে আগামী ০৭ ( সাত) দিনের মধ্য ঐসব সংগঠন হতে পদত্যাগ করার জন্য বলা হয়েছে।

উল্লেখ্য সময়ের মধ্য কেও যদি পদত্যাগ না করে ভুঁইফোড় সংগঠনের সাথে যুক্ত থাকেন তাহলে তার বিরুদ্ধে জেলা ছাত্রলীগের পক্ষহতে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

বাংলা ম্যাগাজিন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares