প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

ব্রাহ্মণবাড়িয়ায় এএসআই হত্যা মামলার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

14
ব্রাহ্মণবাড়িয়ায় এএসআই হত্যা মামলার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের এএসআই আমির হোসেন হত্যা মামলার প্রধান আসামি মামুন মিয়া (৩৫) ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

সোমবার ভোররাতে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চাঁনপুর বাজার এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানিয়েছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। নিহত মামুন ওই এলাকার মুছা মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় কর্মরত এএসআই আমির হোসেনকে ছুরিকাঘাতে হত্যা মামলার প্রধান আসামি মামুনকে ধরতে র‌্যাবের একটি দল সদর উপজেলার চাঁনপুর বাজারে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মামুন ও তার সহযোগিরা গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি চালালে মামুন গুলিবিদ্ধ হয়। পরে তাকে ২৫০ শয্যা ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ছুরি উদ্ধার করা হয়েছে। মামুনের বিরুদ্ধে অস্ত্র ও মাদকসহ একাধিক মামলা রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আরও পড়ুন:  যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন, কারাগারে মাদ্রাসা শিক্ষক

উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পাঘাচং বাজারে মাদক মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি মামুনকে গ্রেপ্তারের সময় ধস্তাধস্তির এক পর্যায়ে সে ছুরি দিয়ে এএসআই আমির হোসেনের বুকের বাম পাশ ও মাঝখানে আঘাত করে। এতে এএসআই আমির মাটিতে লুটিয়ে পড়ে। এসময় আরেক সহকর্মী এএসআই মণি শঙ্কর চাকমাও আহত হয়। স্থানীয়রা আহতদের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এএসআই আমিরকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সদর থানায় পাঁচজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আরও পড়ুন:  লাকসামে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

., . .।. : বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares