প্রচ্ছদ সংবাদপত্রের পাতা থেকে বাংলা ইনসাইডার

এবার ইতালিতে নৃশংসভাবে বাংলাদেশি যুবককে হত্যা

12
এবার ইতালিতে নৃশংসভাবে বাংলাদেশি যুবককে হত্যা

পড়া যাবে: < 1 minute

যুক্তরাষ্ট্রে ফাহিম সালেহ হত্যার সপ্তাহ না পেরোতেই ইতালিতেও নৃশংসভাবে বাংলাদেশি যুবক হত্যার ঘটনা ঘটলো। তবে এবার হত্যাকারী কোনো ভীনদেশি নয়, বরং নিজ দেশের মানুষের হাতেই খুন হয়েছে ওই যুবক। নিহত যুবকের নাম রশিদ হাওলাদার (৪৪)। শনিবার রাতে বাণিজ্যিক নগরী মিলানে এ ঘটনা ঘটে। 

জানা গেছে, মিলানের স্তাদেরা এলাকায় স্থানীয় সময় রাত ৯টা নাগাদ ৬ বাংলাদেশির সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে রশিদ। এর জের ধরে হাতুড়ি ও চেইন দিয়ে তাকে মারাত্মকভাবে জখম করা হয়। সংকটাপন্ন অবস্থায় তাকে ফেলে রেখে পালিয়ে যায় ওই ৬ বাংলাদেশি। পরে স্থানীয় সান পাওলো হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যে সে মারা যায়। পুলিশ ঘটনাস্থল থেকে হাতুড়ি ও চেইনসহ খুনিদের ফেলে যাওয়া বেশ কিছু আলামত উদ্ধার করেছে। এ ঘটনায় ২ খুনিকে ইতোমধ্যে শনাক্ত করা হয়েছে।

আরও পড়ুন:  রিমান্ডে যে তথ্য ফাঁস করলেন সাহেদ

সিসিটিভির ফুটেজ সংগ্রহ করার পর খুনিদের ধরার চেষ্টা চালাচ্ছে পুলিশ। নিহত বাংলাদেশির ইতালিতে বৈধ স্টেট পারমিট (পেরমেসসো দি সোজ্জর্নো) ছিল। নিহত ও খুনিদের বাড়ি বাংলাদেশের মুন্সীগঞ্জে বলে জানা গেছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

  • 6
    Shares