প্রচ্ছদ বাংলাদেশ জেলা

পিসিআর ল্যাব স্থাপন ও টেকসই বেঁড়িবাধ নির্মাণসহ ২১ দফা দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন

12
পিসিআর ল্যাব স্থাপন ও টেকসই বেঁড়িবাধ নির্মাণসহ ২১ দফা দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন
পড়া যাবে: < 1 minute

পিসিআর ল্যাব স্থাপন ও টেকসই বেঁড়িবাধ নির্মাণসহ ২১ দফা দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন

সাতক্ষীরায় অবিলম্বে কোভিড-১৯ পরীক্ষার জন্য পিসিআর ল্যাব স্থাপন এবং আম্পানে ক্ষতিগ্রস্থ উপকূলীয় উপজেলা শ্যামনগর ও আশাশুনিতে টেকসই বেঁড়িবাধ নির্মাণসহ ২১ দফা দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। নাগরিক কমিটির আয়োজনে সোমবার (২০ এপ্রিল) দুপুরে সাতক্ষীরার কালেক্টরেট চত্বরে উক্ত মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

নাগরিক কমিটির আহবায়ক অধ্যাপক আনিসুর রহিমের সভাপতিত্বে মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, অধ্যক্ষ আব্দুল হামিদ, এড. আবুল কালাম আজাদ, সুধাংশু শেখর সরকার, আনোয়ার জাহিদ তপন, প্রভাষক ইদ্রিস আলী, মাধব চন্দ্র দত্ত, নিত্যানন্দ সরকার, জ্যোৎন্সা দত্ত প্রমুখ।

আরও পড়ুন:  তালায় জমি নিয়ে বিরোধ, দুই পক্ষের সংঘর্ষে যুবকের মৃত্যু

বক্তারা বলেন, সুপার সাইক্লোন আম্পানের দুই মাস পেরিয়ে গেলেও উপকূলবাসী আশ্বাস আর প্রতিশ্রুতি ছাড়া কিছুই পায়নি। এছাড়া বৈশ্বিক মহামারি করোনার অবস্থাও খুবই ভয়াবহ। প্রতিদিন করোনা উপসর্গ ও আক্রান্ত হয়ে মারা যাচ্ছে সাধারণ মানুষ। তাই অবিলম্বে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে কোভিড পরীক্ষার জন্য পিসিআর ল্যাব স্থাপন ও টেকসই বেঁড়িবাধ নির্মানসহ ২১দফা দাবি বাস্তবায়নের জন্য সরকারের কাছে জোর দাবি জানান বক্তারা।

বাংলা ম্যাগাজিন

বাংলা ম্যাগাজিন সাতক্ষীরা ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।