প্রচ্ছদ অপরাধ

দুদফা রিমান্ড শেষে কারাগারে ডা. সাবরিনা

38
দুদফা রিমান্ড শেষে কারাগারে ডা. সাবরিনা
পড়া যাবে: < 1 minute

করোনা ভাইরাসের পরীক্ষা জালিয়াতির মামলায় গ্রেফতার জোবেদা খাতুন হেলথ কেয়ারের (জেকিজি) চেয়ারম্যান ডা. সাবরিনাকে দুদফা রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার (২০ জুলাই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিন দুপুর ১২টার দিকে ঢাকা মহানগর হাকিম আদালতে সাবরিনাকে হাজির করে পুলিশ। এসময় মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক লিয়াকত আলী মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত ডা. সাবরিনাকে কারাগারে আটক রাখার আবেদন করেন। ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলামের আদালত শুনানি শেষে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আরও পড়ুন:  কলকাতার প’তিতালয়ে করোনার থাবা, যৌ’নকর্মীরা আ’ক্রান্ত

গত ১৭ জুলাই তেজগাঁও থানার প্রতারণার মামলায় দ্বিতীয় দফায় সাবরিনাকে ৫ দিনের রিমান্ডে নেয়ার আবেদনের প্রেক্ষিতে আদালতে তাকে ২ দিনের রিমান্ড দেয়।

এর আগে গত ১৩ জুলাই সাবরিনাকে আদালতে হাজির করে ৪ দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে তার বিরুদ্ধে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছিল আদালত।

করোনা ভাইরাসের পরীক্ষা জালিয়াতির ঘটনায় গত ১২ জুলাই দুপুরে সাবরিনাকে তেজগাঁও বিভাগীয় উপ-পুলিশ (ডিসি) কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ শেষে তেজগাঁও থানার মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

জেকেজির প্রধান নির্বাহী ও ডা. সাবরিনার স্বামী আরিফুল হক চৌধুরীও রিমান্ডে আছেন। গত ২৩ জুন আরিফ চৌধুরীকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন:  রং নম্বরে পরিচয়… অতঃপর মা’রধর, মা’মলা

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 23
    Shares