প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

ঔষধাগারের আরও দুজনকে দুদকের জিজ্ঞাসাবাদ

15
ঔষধাগারের আরও দুজনকে দুদকের জিজ্ঞাসাবাদ
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : কোভিড-১৯ প্রাদুর্ভাবের মাঝে এন৯৫ মাস্ক ও ব্যক্তিগত সুরক্ষা পিপিইসহ অন্যান্য সামগ্রী কেনায় দুর্নীতির অভিযোগ সম্পর্কে জানতে কেন্দ্রীয় ঔষধাগারের উপপরিচালক ডা. মো. জাকির হোসেন এবং সিনিয়র স্টোরকিপার মো. ইউসুফ ফকিরকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে তারা রাজধানীর সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে আসার কিছুক্ষণ পর জিজ্ঞাসাবাদ শুরু হয়। দুদকের উপপরিচালক প্রণব কুমার ভট্টাচার্য বিষয়টি নিশ্চিত করেন।

দুদক পরিচালক মীর মো. জয়নুল আবেদীন শিবলীর নেতৃত্বে একটি দল ডা. মো. জাকির হোসেন ও মো. ইউসুফ ফকিরকে জিজ্ঞাসাবাদ করেন। দলের অন্য সদস্যরা হলেন- দুদকের উপপরিচালক নুরুল হুদা, সহকারী পরিচালক মো. সাইদুজ্জামান ও আতাউর রহমান।

আরও পড়ুন:  করোনা উপসর্গ দেখা দিলে গোপন করা অপরাধ : স্বাস্থ্য অধিদফতর

সোমবার আরও জিজ্ঞাসাবাদ করার কথা রয়েছে কেন্দ্রীয় ঔষধাগারের সাবেক মেডিকেল অফিসার (চিফ কো-অর্ডিনেটর) ডা. জিয়াউল হককে।

কেন্দ্রীয় ঔষধাগারের সাবেক-বর্তমান মোট ছয় কর্মকর্তার মধ্যে বাকি তিনজনকে রোববার জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

এর আগে গত ১২ জুলাই দুদকের পরিচালক মীর মো. জয়নুল আবেদীন শিবলীর স্বাক্ষরে এক তলবি নোটিশের মাধ্যমে এসব কর্মকর্তাকে তলব করা হয়।

., . .।. : বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।