প্রচ্ছদ অপরাধ

ভাতিজিকে ধ’র্ষ’ণে হলো জেল, বেরিয়েই করল আনন্দ শোভাযাত্রা!

22
ভাতিজিকে ধ’র্ষ’ণে হলো জেল, বেরিয়েই করল আনন্দ শোভাযাত্রা!
পড়া যাবে: 2 মিনিটে

কুমিল্লার নাঙ্গলকোটে কিশোরী ধ’র্ষ’ণ মামলার আ’সা’মি ফুলের মালা পরে মোটরসাইকেল শোভাযাত্রা ও আনন্দ, উল্লাস করে এলাকায় আ’ত’ঙ্ক তৈরি করেছে বলে জানা গেছে। ধ’র্ষ’ক সোহেল নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের হেসিয়ারা পূর্বপাড়ার আবদুল মান্নানের ছেলে।

সে আপন ভাতিজিকে ধ’র্ষ’ণের দায়ে পুলিশের হাতে গ্রে’প্তা’র হয়। জা’মি’নে বেড়িয়ে সোহেল গত শুক্রবার ফুলের মালা পরে এলাকায় মোটরসাইকেল শোডাউন ও উ’ল্লা’স করে।

এদিকে আ’সা’মি গ্রে’প্তা’রের পর আট মাসের অন্তঃসত্ত্বা কিশোরী কন্যা সন্তান প্রসব করে। এর আগে গত (১৪ জুন) ভু’ক্ত’ভোগী কিশোরীর বাবা মেয়েকে ধ’র্ষ’ণের ঘটনায় আপন ভাই সোহেলের বি’রু’দ্ধে নাঙ্গলকোট থানায় নারী ও শিশু নি’র্যা’তন দ’ম’ন আইনে মা’ম’লা করেন। এর পরদিন (১৫ জুন) ভাতিজিকে ধ’র্ষ’ণের ঘটনায় ধ’র্ষ’ক সোহেলকে গ্রে’প্তা’র করে পুলিশ।

খোঁজ নিয়ে জানা যায়, গত বছরের নভেম্বর মাসে ধ’র্ষি’তা কিশোরীর মা ক্যান্সার চিকিৎসার জন্য কুমিল্লার একটি প্রাইভেট ক্লিনিকে যান। চিকিৎসকের পরামর্শ মোতাবেক ওই ক্লিনিকে ৫/৬ দিন অবস্থান করেন।

আরও পড়ুন:  গুলশানে স্পা সেন্টারে অভিযান, নারীসহ ২৮ জন আটক

এ সুযোগে বাড়িতে কেউ না থাকায় কিশোরীর চাচা সোহেল কিশোরীকে ধ’র্ষ’ণ করেন। টানা চারদিন জোরপূর্বক ধ’র্ষ’ণের পর বিষয়টি প্রকাশ না করার জন্য কিশোরীকে হু’ম’কি দেয়। ভয়ে কিশোরী কাউকে জানায়নি। এরই মধ্যে তার মা অসুস্থতা নিয়ে মা’রা যান।

এরপর কিশোরী ৮ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়লে এলাকায় বিষয়টি জানাজানি হয়। শেষ পর্যন্ত স্থানীয় পর্যায়ে সালিশ বসলে কিশোরী ওই ঘটনার জন্য চাচা সোহেলকে দায়ী করেন। গত জুন মাসের শেষ দিকে সিজার অপারেশনের মাধ্যমে ওই কিশোরী কন্যা সন্তানের জন্ম দেয়।

পরবর্তীতে থানার ওসির মাধ্যমে বাচ্চাটিকে দত্তক দেওয়া হয়। গত মঙ্গলবার ধ’র্ষ’ক সোহেল কারাগার থেকে বের হয়ে শুক্রবার এলাকায় মোটরসাইকেল শোডাউন করে। এতে ওই ভুক্তভোগী পরিবারের মাঝে আ’ত’ঙ্ক তৈরি হয়।

আরও পড়ুন:  কুপ্রস্তাবে রাজি না হওয়ায় প্রবাসীর স্ত্রীকে কু’পিয়ে হ’ত্যার চেষ্টা

নাঙ্গলকোট থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ধ’র্ষ’ণের শি’কা’র কিশোরীর বাবার মা’ম’লায় ধ’র্ষ’ক চাচা সোহেলকে গ্রে’প্তা’র করে আদালতের মাধ্যমে কা’রা’গারে পাঠানো হয়। তবে জা’মি’ন নিয়ে আসার বিষয়টি আদালত জানে। মোটরসাইকেল শোডাউন এবং উল্লাসের বিষয়টির খোঁজ নিচ্ছি।

তিনি বলেন, এর আগে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে কিশোরীর ডাক্তারি পরীক্ষা এবং সন্তান প্রসবের পর মা ও শিশুর ডিএনএ টেস্টের জন্য ঢাকায় নমুনা পাঠানো হয়। রিপোর্ট আসলে সে অনুযায়ী পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 20
    Shares