প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

সাহেদের জাতীয় পরিচয়পত্র স্থগিত

21
সাহেদের জাতীয় পরিচয়পত্র স্থগিত
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : করোনা পরীক্ষায় জালিয়াতির অভিযোগে গ্রেপ্তার রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) স্থগিত করা হয়েছে।

সোমাবার বিকেলে ৬৬তম কমিশন বৈঠক শেষে সাংবাদিকদের নির্বাচন কমিশন সচিব মো. আলমগীর এ কথা বলেন।

সচিব বলেন, সাহেদের নাম পরিবর্তন জালিয়াতির সাথে ইসির কারা জড়িত, খুঁজে বের করতে তদন্ত চলছে। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। প্রমাণসাপেক্ষে সাহেদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, বছরখানেক আগে জাতীয় পরিচয়পত্রে নিজের নাম বদলে ‘সাহেদ করিম’ থেকে ‘মোহাম্মদ সাহেদ’ হয়ে যান রিজেন্ট হাসপাতালের এই মালিক। নাম সংশোধনের জন্য প্রমাণ হিসেবে কেমব্রিজের ও-লেভেলের একটি সনদ, জন্মনিবন্ধন সনদ, নাগরিকত্ব সনদ ও পাসপোর্টের কপি দাখিল করেছিলেন সাহেদ। কিন্তু পরে অভিযোগ ওঠে সাহেদ এসএসসি পাস।

আরও পড়ুন:  শর্তে তিস্তায় চীনের প্রস্তাব ‘বিবেচনা করছে’ বাংলাদেশ

এ ঘটনায় কোনো ধরনের প্রতারণার বিষয় পাওয়া গেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছিলেন জাতীয় পরিচয়পত্র অনুবিভাগের মহাপরিচালক মো. সাইদুল ইসলাম।

., . .।. : বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।