প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

১০ দিন পর সেই যুবকের মাথা উদ্ধার

19
১০ দিন পর সেই যুবকের মাথা উদ্ধার
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার টাটেরা গ্রামে একটি পুকুর থেকে অজ্ঞাত যুবকের মস্তক উদ্ধার করা হয়েছে।

সোমবার উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের টাটেরা গ্রামের মধ্যপাড়া খলিল মিয়ার পুকুর থেকে ওই মস্তকটি উদ্ধার করা হয়।

এর আগে গত ১০ জুলাই ওই পুকুরপাড় থেকে মস্তকবিহীন যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। অজ্ঞাত ৩০ বছরের ওই যুবকের পরনে ছিলো জিন্সের কালো প্যান্ট ও নীল রঙের একটি ফুল হাতা শার্ট।

এরপর ব্রাহ্মণপাড়া থানায় যুবকের মরদেহ উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে একটি মামলা দায়ের করেন। পরবর্তীতে গত ১৪ জুলাই অজ্ঞাত মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) হস্তান্তর করা হয়।

আরও পড়ুন:  নিমসার থেকে বরুড়া যোগাযোগের অন্যতম সড়কটির বেহালদশায় জনদুর্ভোগ চরমে

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই’র এসআই ইব্রাহীম জানান, মামলাটি তদন্ত করতে গিয়ে এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আসামির স্বীকারোক্তি ও দেখানো পথে পিবিআই পলিথিন মোড়ানো অর্ধগলিত মস্তকটি উদ্ধার করে। এখনও অজ্ঞাত যুবকের পরিচয় পাওয়া যায়নি। তদন্তের স্বার্থে আসামির নাম প্রকাশ করেননি তদন্ত কর্মকর্তা।

উল্লেখ্য, গত ১০ জুলাই টাটেরা গ্রামে ওই পুকুরপাড় থেকে ৩০ বছরের এক অজ্ঞাত যুবকের মস্তকবিহীন দেহ উদ্ধার করা হয়। পুলিশ পাশের পুকুর ও ডোবায় খোঁজাখুঁজি করে মস্তকটি উদ্ধার ও যুবকের পরিচয় শনাক্ত করতে পারেনি তখন। তবে ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করে।

আরও পড়ুন:  ওসি প্রদীপ আর ইন্সপেক্টর লিয়াকতের নেতৃত্বেই ১৬১ ‘ক্রসফায়ার’

., . .।. : বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares