প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

অ্যাড. সাহারা খাতুনের শূন্য আসনে আলোচনায় অ্যাডভোকেট ড. মোমতাজ উদ্দিন মেহেদী

25
অ্যাড. সাহারা খাতুনের শূন্য আসনে আলোচনায়  অ্যাডভোকেট ড. মোমতাজ উদ্দিন মেহেদী
পড়া যাবে: < 1 minute

July 20, 2020July 20, 2020

ঢাকা-১৮ আসনের উপ নির্বাচনে প্রার্থীতাকে কেন্দ্র করে আলোচনায় ড. মোমতাজ উদ্দিন মেহেদী। সদ্য প্রয়াত সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের শূন্য আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট মোমতাজ উদ্দিন আহমেদ মেহেদী।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক ড. মোমতাজ উদ্দিন মেহেদী আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির দুই বারের সাবেক সদস্য। বঙ্গবন্ধু হত্যা মামলায় আপীল বিভাগে রাষ্ট্রপক্ষের অন্যতম আইনজীবী। ঢাকা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এই আইনজীবী নেতা জেল হত্যা মামলায়ও রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন। রাজনৈতিক কারনে অসংখ্য বার আহত, গ্রেফতার ও ডিটেনশনে যাওয়াসহ কারা নির্যাতনের শিকারও হন তিনি।

আরও পড়ুন:  মেজর সিনহা হত্যার ঘটনাস্থল পরিদর্শন করলেন র‌্যাবের মহাপরিচালক

মনোনয়নপ্রত্যাশী অ্যাডভোকেট ড. মোমতাজ উদ্দিন মেহেদী বলেন, আমি দীর্ঘদিন আওয়ামী লীগের একজন পরীক্ষিত কর্মী হিসাবে দলের পক্ষে কাজ করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে ঢাকা-১৮ আসনে মনোনয়ন দেন, আমি প্রার্থী হতে চাই এবং ঐ আসনের সাধারণ মানুষের উন্নয়নের জন্য কাজ করতে চাই।

., . .।. : বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।