প্রচ্ছদ খেলা ফুটবল

আর্জেন্টিনা বনাম ভেনেজুয়েলা ম্যাচ সরাসরি দেখবেন যেভাবে

48
পড়া যাবে: 1 minute

টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালিস্ট হওয়ার লক্ষ্যে শনিবার (২৯ জুন) বাংলাদেশ সময় রাত ১টায় ভেনেজুয়েলার মুখোমুখি হচ্ছে ১৪ বারের চ্যাম্পিয়নরা। একই রাতে কোপার বর্তমান চ্যাম্পিয়ন চিলি নামবে কলম্বিয়ার বিপক্ষে। এই ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় রবিবার (২৯ জুন) ভোর ৫টায়।

ম্যাচ দুটি সরাসরি সম্প্রচার করবে পিপিটিভি ও বেইন স্পোর্টস। চ্যানেল দুটি এখানে দেখুন Live TV Online free        Bein Sports 4 HD

আর্জেন্টিনা এবং ভেনেজুয়েলা দু-দলই পৃথক দুই গ্রুপ রানার্স-আপ হয়ে কোয়ার্টার ফাইনালে এসেছে। সাম্প্রতিক দুদলের শক্তির বিচারে ভেনেজুয়েলাই এগিয়ে থাকবে। তাদের জমাট ডিফেন্স, কাউন্টার অ্যাটাক, গোলরক্ষক সবদিক দিয়েই এগিয়ে। অন্যদিকে, আর্জেন্টিনার গোলরক্ষক, নড়বড়ে ডিফেন্স, মিডফিল্ড আরও নড়বড়ে; সেই হিসাবে ভেনেজুয়েলাই এগিয়ে থাকবে।

এমনকি ভেনেজুয়েলা গ্রুপ পর্বে মাত্র একটা গোল হজম করেছে। ব্রাজিলের মতো দলকে গোল করতে ব্যর্থ করে তাদের ডিফেন্স। গ্রুপ পর্বে আর্জেন্টিনা সময়টা মোটেও ভালো যায়নি। যদিও শেষ ম্যাচে কাতারকে ২-০ গোলে হারিয়ে কিছুটা ফুরফুরে আছে চৌদ্দবারের চ্যাম্পিয়নরা!

ভেনেজুয়েলার বিপক্ষে সর্বশেষ আর্জেন্টিনার জয় ২০১৬ কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে। যেখানে ৪-১ ব্যবধানের জয় পায় আর্জেন্টিনা। ম্যাচটিতে গঞ্জালো হিগুয়েইন জোড়া গোল করেন আর মেসি ও এরিক লামেলা করেন একটি করে গোল। লামেলা আর হিগুয়েইন এবারের আসরে না থাকলেও আছেন মেসি- এখন দেখার বিষয় মেসি কী করেন ভেনেজুয়েলার বিপক্ষে।

সর্বশেষ আপডেট

Loading...

আপনার মতামত লিখুন :

Loading Facebook Comments ...