প্রচ্ছদ উপজেলা তৃতীয় শ্রেণির ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় শিক্ষক ,লালসার শিকার একাধিক শিক্ষার্থী

তৃতীয় শ্রেণির ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় শিক্ষক ,লালসার শিকার একাধিক শিক্ষার্থী

71
পড়া যাবে: < 1 minute

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার তুমব্রু সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুজিবুল হকের সঙ্গে তৃতীয় শ্রেণির এক ছাত্রীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, নারী লোভী ওই শিক্ষকের যৌন লালসার একের পর এক শিকার বিদ্যালয়ের শিক্ষার্থীরা।তার বড় ভাই হামিদুল হক একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক হওয়ায় তাকে কেউ কিছু বলতে পারেন না।

শুক্রবার (২৮ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তার কূ-কীর্তি ফাঁস হবার পর তুমব্রুসহ পুরো জেলা জুড়ে অভিভাবকদের মধ্যে ক্ষোভ ও হতাশার সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন:  মাদরাসা ছাত্রীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে শ্লীলতাহানী

সামাজিক মাধ্যমে অনেকে লিখছেন, বিদ্যালয়ের মতো একটা পবিত্র এবং নিরাপদ জায়গা যদি মেয়ে শিশুদের নিরাপত্তা না দিতে পারে, তবে আমরা কোথায় যাবো।

নাইক্ষ্যংছড়ি ছাত্রলীগের শিক্ষা ও পাঠ্যক্রম সম্পাদক এর ফেইসবুক স্ট্যাস্টাস থেকে জানা যায়, লম্পট শিক্ষক মুজিবুল হকের এক ছেলে এসএসসি পাশ করে বর্তমানে কক্সবাজার সিটি কলেজে অধ্যয়নরত ও তার একটি মেয়ে দশম শ্রেণির শিক্ষার্থী।

ভাইরাল হওয়া ছবিগুলো গত বছরে তোলা হয়েছিলো বলে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি নিশ্চিত করছেন।এই বিষয়ে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনাটি আমি আজকে শুনেছি, বিস্তারিত না জেনে মন্তব্য করতে পারছিনা।

আরও পড়ুন:  রীতিমতো ক্যাম্প বানিয়ে গাজওয়াতুল হিন্দ যু’দ্ধের জন্য ট্রেনিং নিচ্ছিল ৩৩ জ’ঙ্গি

এই বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক হামিদুল হক মুজিবুল হকের বড় ভাই এর সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট: