প্রচ্ছদ আইন-আদালত

চাকরি দেয়ার নামে প্রতারণা : চারজন রিমান্ডে

20
চাকরি দেয়ার নামে প্রতারণা : চারজন রিমান্ডে
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     সরকারি বিভিন্ন দফতর ও প্রতিষ্ঠানে চাকরি দেয়ার নামে মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে গ্রেফতার চারজনের প্রত্যেকের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তারা হলেন-মো. নজরুল ইসলাম (৫০), মো. মাহাবুবুর রহমান (৬০), মো. সেলিম রেজা (৩৮) ও আলমগীর হোসেন (৩৫)।

মঙ্গলবার (২১ জুলাই) কদমতলী থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক রাকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোমবার তাদের চারজনকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। কদমতলী থানায় তাদের বিরুদ্ধে প্রতারণার মামলার মূল রহস্য উদঘাটনের জন্য সাতদিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আরও পড়ুন:  রমনা পার্ক কেন খুলে দেয়া হচ্ছে না, জানতে চান হাইকোর্ট

তাদের গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কদমতলী থানা পুলিশ। প্রথমে মো. নজরুল ইসলামকে রোববার গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে রাজধানীর তেজগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে তার অন্যান্য সহযোগীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেয়া চার লাখ ২৫ হাজার টাকার চেক ও প্রতারণার কাজে ব্যবহৃত নকল নিয়োগপত্রসহ অন্যান্য কাগজপত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় কদমতলী থানায় প্রতারণার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।