প্রচ্ছদ বিনোদন

বাবার আ'পত্তি জন্যই কাজে ফিরছেন না দক্ষিণীয় সুন্দরী কাজল!

10
বাবার আ'পত্তি জন্যই কাজে ফিরছেন না দক্ষিণীয় সুন্দরী কাজল!

পড়া যাবে: < 1 minute

দীর্ঘ তিন মাসের বেশি সময় ধরে ভা’রতের দক্ষিণী চলচ্চিত্রের শুটিং বন্ধ রয়েছে।

করো’না প্রকোপের কারণে এখনো অধিকাংশ তারকা শিল্পীরা পরিবারের সঙ্গে কোয়ালিটি সময় কা’টাচ্ছেন। অন্যদিকে ঝুঁ’কি থাকা সত্ত্বেও বেশ কিছু বিজ্ঞাপন ও ছোট প্রজেক্টের শুটিংয়ে ফিরেছেন সংশ্লিষ্টরা। অন্নপূর্না স্টুডিওর মতো ফিল্ম স্টুডিওগুলো স্বাস্থ্যবিধি মেনে শুটিং চালিয়ে যাচ্ছে।

দক্ষিণী চলচ্চিত্রের শ্রুতি হাসান, রাকুল প্রীত সিং, প্রিয়ামনির মতো অ’ভিনেত্রীরাও এক সপ্তাহ আগে ম্যাগাজিনের ফটোশুট ও কমা’র্শিয়াল বিজ্ঞাপনে অংশ নিয়েছেন। কিন্তু দক্ষিণী সিনেমা’র জনপ্রিয় অ’ভিনেত্রী কাজল আগরওয়াল শুটিংয়ে ফিরতে চেয়েও পারছেন না। কারণ ঝুঁ’কি নিয়ে এই সময়ে শুটিংয়ে ফিরতে বারণ করেছেন তার বাবা।

ভা’রতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, কাজল বর্তমানে হায়দরাবাদে অবস্থান করছেন। কিছু ব্র্যান্ড সেখানে গিয়ে কাজলের শুটিং করতে চাইছে। কারণ বর্তমান পরিস্থিতিতে শুটিংয়ের জন্য মুম্বাইয়ে অনুকূল পরিবেশ নেই।

আরও পড়ুন:  হঠাৎ ক্যামেরার সামনে কেঁদে দিলেন ঐশ্বরিয়া(ভিডিও)

করো’নাভাই’রাসের এই সংকট’কালে শুটিংয়ের যাওয়ার অনুমতি দেয়নি কাজলের বাবা। যদিও কাজল শুটিংয়ে ফিরতে চাইছেন কিন্তু তার বাবা অনুমতি দিচ্ছেন না। কাজলের মতো আরো বেশ কজন তারকার বাবা তাদেরকে শুটিংয়ে ফিরতে দিতে চাইছেন না বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

কাজল অ’ভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কোমালি’। তামিল ভাষার এ সিনেমা গত বছরের ১৫ আগস্ট মুক্তি পায়। বর্তমানে তেলেগু ভাষার দুটি, তামিল ভাষার তিনটি ও হিন্দি ভাষার একটি সিনেমা’র কাজ তার হাতে রয়েছে। কিন্তু করো’নার তা’ণ্ডবে এখনো সব সিনেমা’র শুটিং বন্ধ রয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

আরও পড়ুন:  এবার নুসরাত-মিমিকে কঠিন ‘খোঁচা’ দিলেন শ্রীলেখা!

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

  • 6
    Shares