প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুমিল্লায় করোনা রোগীর সংখ্যা প্রায় ৫ হাজার, আজও ৪০ জনের করোনা পজিটিভ

21
news-image
পড়া যাবে: < 1 minute

 
নাছরিন আক্তার হীরাঃ
কুমিল্লা জেলায় সোমবারে নতুন করে আরও ৪০ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে এ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ হাজার ৯৫৩ জনে।
আজকের রিপোর্টে নতুন কোনো মৃত দেখানো হয়নি। ফলে মৃত্যুর সংখ্যা ১২৯ জনে রইলো।
এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তের মধ্যে জেলার সিটি করপোরেশনে ৮ জন, নাঙ্গলকোটে ১৩ জন, আর্দশ সদরে ৬ জন, বরুড়ায় ১ জন, মেঘনায় ১ জন, লাকসামে ২ জন, মনোহরগঞ্জে ২ জন, লালমাইয়ে ২ জন, হোমনায় ১ জন ও চান্দিনায় ৪ জন।
আজকের ৬৭ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। আদর্শ সদরে ১০ জন, চান্দিনায় ৩১ জন ও সিটি কর্পোরেশনে ২৬ জন।
সোমবার (২০ জুলাই) বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।
উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ৩৯৫ জন, মুরাদনগর ২৯৩ জন, কুমিল্লা সিটি কর্পোরেশনে ১৩০৩ জন, লাকসামে ৩২৭ জন, চান্দিনায় ২৩৬ জন, তিতাসে ১৩৪ জন, দাউদকান্দিতে ১৬৫ জন, বরুড়ায় ১৯৩ জন, বুড়িচংয়ে ২১৫ জন, মনোহরগঞ্জে ১৪৮ জন, ব্রাহ্মণপাড়ায় ৬৯ জন, নাঙ্গলকোটে ৩২৮ জন, হোমনায় ৯১ জন, কুমিল্লা সদর দক্ষিণে ১৬৪ জন, লালমাইয়ে ৯১ জন, চৌদ্দগ্রামে ৪৫৮ জন, আদর্শ সদরে ১৭৭ জন, মেঘনায় ৪৮ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জন।
সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ২৩ হাজার ৫৬৬ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ২৩ হাজার ৪১০ জনের। এর মধ্যে ৪ হাজার ৯৫৩ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ১২৯ জন এবং সুস্থ হয়েছে ২ হাজার ৮৮০ জন।

আরও পড়ুন:  কুমিল্লায় মঙ্গলবারে করোনায় আক্রান্ত অর্ধ শতাধিক, সুস্থ্য হয়েছেন ৫১ জন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares