প্রচ্ছদ আইন-আদালত

৭৫ কেজি গাঁজাসহ ধরা জুলহাস রিমান্ডে

22
৭৫ কেজি গাঁজাসহ ধরা জুলহাস রিমান্ডে
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     রাজধানীর রামপুরা থানা এলাকা থেকে ৭৫ কেজি গাঁজাসহ গ্রেফতার জুলহাস মিয়ার (২৬) একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম এ রিমান্ড মঞ্জুর করেন।

মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আদালত সূত্রে এ তথ্য জানা গেছে। আদালতের সূত্র জানায়, সোমবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে পাঁচদিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রোববার রাতে অভিযান চালিয়ে রামপুরা থানার ডিআইটি রোড পূর্বরামপুরা এলাকা থেকে তাকে গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা মতিঝিল বিভাগের একটি টিম। গ্রেফতার হওয়া জুলহাস ব্রাহ্মণবাড়িয়া থেকে গাঁজা নিয়ে গাড়িতে করে এনে রামপুরায় নেমেছিলেন। রাজধানীর বিভিন্ন স্থানে বিক্রির জন্য এ গাঁজা এনেছিলেন তিনি। এ ঘটনায় রামপুরা থানায় তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা করা হয়।

আরও পড়ুন:  আদালতের হাজতে রাখা হয়েছে ডা. সাবরিনাকে

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 13
    Shares