প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

শ্বশুরবাড়িতে তরুণীর ছবি পাঠিয়ে ‘বিবাহ বিচ্ছেদের’ চেষ্টা, যুবক গ্রেপ্তার

15
শ্বশুরবাড়িতে তরুণীর ছবি পাঠিয়ে ‘বিবাহ বিচ্ছেদের’ চেষ্টা, যুবক গ্রেপ্তার
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : এক তরুণীর সঙ্গে বিয়ের আগে তোলা ছবি তার শ্বশুরবাড়িতে পাঠিয়ে বিবাহ বিচ্ছেদের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। গতকাল সোমবার রাতে কোতোয়ালী থানার রাইফেল ক্লাব মার্কেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া যুবকের নাম শওকত হোসাইন (২৬)। তার বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার পাইন্দং এলাকায়। তিনি বর্তমানে নগরীর ষোলশহরে থাকেন।

গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর বিভাগ) আসিফ মহিউদ্দিন বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কয়েক বছর আগে শওকতের সঙ্গে মেয়েটির পরিচয় হয়। তাদের মধ্যে দেখা-সাক্ষাতের পর সম্পর্ক ঘনিষ্ট হয়।’

আরও পড়ুন:  করোনায় ফেনীর সিভিল সার্জনের মৃত্যু

তিনি বলেন, ‘ওই মেয়ের বিয়ে হয়ে যাওয়ায় শওকত বিভিন্নভাবে তাকে হুমকি দিয়ে স্বামীকে ‘‘ডিভোর্স’’ দেওয়ার জন্য চাপ দিতে থাকেন। কিন্তু মেয়েটি তাতে রাজি না হওয়ায় শওকত মেয়েটির শ্বশুর বাড়ির আত্মীয়স্বজন ও স্বামীর কাছে বিয়ের আগের ছবিগুলো পাঠান।’

গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা জানান, মেয়েটির স্বামী এ ঘটনায় শওকতের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিলে গতকাল সোমবার তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে খুলশী থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা হয়েছে।

., . .।. : বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares