প্রচ্ছদ বাংলাদেশ জেলা

মারা গেলেন দেবিদ্বারের সাবেক এমপি মঞ্জুরুলের ছোট ভাই: বাবা-মায়ের কবরের পাশে সমাহিত

27
news-image
পড়া যাবে: < 1 minute























বাংলা ম্যাগাজিন ডেস্ক : জুলাই ২১, ২০২০

 
মোঃ জামাল উদিন দুলালঃ
কুমিল্লা- ৪ ( দেবিদ্বার) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা উত্তর বিএনপির সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার মন্জুরুল আহসান মুন্সীর ছোট ভাই ব্যবসায়ী আতিকুজ্জামান বাবু (৫৭) কে রাজধানীর বানানী কবরস্থানে সমাহিত করা হয়েছে। বিকেলে নামাজের জানাজা শেষে তাকে বাবা মায়ের কবরের পাশে সমাহিত করা হয়েছে।
জানা যায়, মঙ্গলবার বেলা ১১টায় ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে, ৩ ভাই, ৪ বোনসহ অনেক আত্বীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
এদিকে বাবুর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান, হংকং বিএনপির সভাপতি ও দেবিদ্বার উপজেলা বিএনপির সহ-সভাপতি এ.এফ.এম তারেক মূন্সী, দেবিদ্বার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন, কুমিল্লা উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক রেজাউল করিম (ভিপি শাহীন), চান্দিনা উপজেলা বিএনপির সভাপতি আতিকুল আলম শাওন, কুমিল্লা (উত্তর) জেলা মহিলা দলের সভাপতি সুফিয়া বেগম এবং দেবিদ্বার উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ নুরুজ্জামান ও সাধারণ সম্পাদক রবিউল ইসলামসহ দলীয় নেতৃবৃন্দ।

আরও পড়ুন:  কাউন্সিলর আলমগীরকে গ্রেফতারের দাবিতে কোটবাড়ি চাঙ্গিনীতে মানববন্ধন
































বাংলা ম্যাগাজিন ডেস্ক












বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares