প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

সপরিবারে করোনায় আক্রান্ত রাজশাহী বিভাগীয় কমিশনার

14
সপরিবারে করোনায় আক্রান্ত রাজশাহী বিভাগীয় কমিশনার
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : রাজশাহী বিভাগীয় কমিশনার মো. হুমায়ুন কবীর খোন্দকার (৫৪) সপরিবারে করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। সোমবার (২০ জুলাই) রাতে রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ল্যাবের নমুনা পরীক্ষায় তার রিপোর্ট পজিটিভ এসেছে।

বিভাগীয় কমিশনার ছাড়াও একই ল্যাবে তার স্ত্রী নাসরিন খোন্দকার (৪৫) এবং ছেলে তানজিম মাহাতাবের (১৭) করোনা শনাক্ত হয়েছে।রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর খোন্দকার নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, তার একজন আত্মীয় করোনায় আক্রান্ত হয়েছিলেন। তার করোনা সংক্রমণ ধরা পড়ার আগে তিনি বাসায় এসেছিলেন। তার সঙ্গে মিশেছিলেন। তাই সন্দেহ থেকেই সপরিবারে নমুনা দেন। এতে রিপোর্ট পজিটিভ এসেছে।

আরও পড়ুন:  হাইকোর্টের এক কর্মচারী সাময়িক বরখাস্ত

বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর খোন্দকার জানান, তারা সবাই সরকারি বাসভবনে আছেন। বর্তমানে শারীরিকভাবে সবাই ভাল আছেন। এখন পর্যন্ত কারও কোন সমস্যা নেই। তাদের জন্য দোয়া করার জন্য তিনি সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

., . .।. : বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 15
    Shares