প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

হাতিবান্ধায় মেধাবী শিক্ষার্থীর পাশে সমাজকল্যান মন্ত্রানালয় ও মন্ত্রী

17
হাতিবান্ধায় মেধাবী শিক্ষার্থীর পাশে সমাজকল্যান মন্ত্রানালয় ও মন্ত্রী
পড়া যাবে: < 1 minute

হাতিবান্ধায় মেধাবী শিক্ষার্থীর পাশে সমাজকল্যান মন্ত্রানালয় ও মন্ত্রী

ঈশাত জামান মুন্না

লালমনিরহাট প্রতিনিধি : হাতিবান্ধার তাজনিম জাহান সাম্মী’র জেষ্ঠা মাওলানা আজিজুল ইসলাম জানান, “তার ভাতিজি দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত। তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতে নিয়ে যাওয়া প্রয়োজন। কিন্তু আর্থিক সংকটের কারণে তা সম্ভব হচ্ছে না।

এসব খোজ নেয়ার পর লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার মৌলভী আবুল হাশেম আহমেদ আলিম মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর মেধাবী শিক্ষার্থী দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত তাজনিম জাহান সাম্মীর চিকিৎসার জন্য এগিয়ে এসেছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি। মন্ত্রী ওই শিক্ষার্থীর চিকিৎসার জন্য তার মন্ত্রণালয় থেকে ৫০ হাজার টাকার একটি চেক প্রদান করেছেন।

আরও পড়ুন:  চাচাত ভাইয়ের ঘরে যেয়ে স্কুল ছাত্রীর কাণ্ড

দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত তাজনিম জাহান সাম্মী হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের দক্ষিন গড্ডিমারী গ্রামের রেজাউল করিমের মেয়ে। জানা গেছে, হাতীবান্ধার মেধাবী শিক্ষার্থী তাজনিম জাহান সাম্মী দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত এমন একটি খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ হয়। খবরটি দেখে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ নিজেই ওই শিক্ষার্থীর চিকিৎসার বিষয়ে খোঁজ খবর নেয় এবং সহযোগিতার আশ্বাস দেন।মঙ্গলবার সকালে সমাজকল্যাণ মন্ত্রীর পক্ষে ওই শিক্ষার্থী সাম্মী’ চাচার কাছে ৫০ হাজার টাকার একটি চেক হস্তন্তর করেন কালীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গা। লালমনিরহাট ২ আসনের সংসদ সদস্য এবংসমাজকল্যান মন্ত্রী জনাব নুরুজ্জামান আহমেদ এমপি জানান, “যদি প্রয়োজন হয় মেধাবী শিক্ষার্থী সাম্মীর চিকিৎসায় আরো আর্থিক সহযোগিতা করা হবে।

আরও পড়ুন:  জাপার মহাসচিব থেকে অব্যাহতি,অন্যদিকে সময় দিতে পারছেন: রাঙ্গা

বাংলা ম্যাগাজিন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares