প্রচ্ছদ খেলা ক্রিকেট

“দেশের জন্যে আমি সবকিছু করতে রাজি”– ম্যাচ সেরা স্টোকস

10
Sportszone24

পড়া যাবে: < 1 minute

প্রথম টেস্টে প্রথমবার অধিনায়কত্বের দায়িত্ব পেয়ে সেই ম্যাচে ভালো ফল পাননি বেন স্টোকস। সফরকারী ওয়েস্ট ইন্ডিজের কাছে অধিনায়কত্বের ম্যাচটা হেরে যায় ইংল্যান্ড। তবে ঠিকই দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়িয়েছে ইংলিশরা। আর সেই ম্যাচে জয়ের নায়ক তিনি।

ম্যানচেস্টার টেস্টে প্রথম ইনিংসে ৩৫৬ বলে করেছেন ১৭৬ রান, ২য় ইনিংসে ৫৭ বলে অপরাজিত ৭৮ রান। বল হাতে ১ম ইনিংসে নিয়েছেন ক্রেইগ ব্র্যাথওয়েটের উইকেট, ২য় ইনিংসে নিয়েছেন জার্মেইন ব্ল্যাকউড ও আলঝারি জোসেফের উইকেট। আর যেমনটা দল চেয়েছে তেমনটা দিয়েছেন তিনি। তার মতে, দেশের জন্যে আমি সবকিছু করতে রাজি।

ম্যাচ পরবর্তী সংবাদ মাধ্যমে বেন স্টোকস বলেন, “(ইনজুরি?) আমি ঠিক আছি। শরীরের পেশীগুলো শক্ত হয়ে আসছে। আমি ব্রডকে (স্টুয়ার্ট) বলছিলাম যে, পেশীতে সমস্যা হচ্ছে, কী করবো? তখন সে বললো আর বোলিং করো না।”

আরও পড়ুন:  সৌভাগ্যবানদের কাতারে নাম লেখালেন উসমান খাজা

“আমি দলের জন্য যেকোনো কিছু করতে রাজি, আমাকে যা বলা হবে তার পুরোটা করবো। আমাদের বোলিং ডিপার্টমেন্টে প্রয়োজনের সময় আক্রমণাত্মক হওয়ার একটি উপায় আমরা বের করে নিয়েছি। যাতে করে ব্যাটসম্যানরা কোন পথ খুঁজে না পায়।”– যোগ করেন এই বিশ্বকাপ জয়ী অলরাউন্ডার।

স্টোকস আরও বলেন, “আমি সবসময় তাই করব, যা আমাকে দল থেকে করতে বলা হয়। প্রথম ইনিংসে বিষয়টা ছিল যত বেশি খেলা যায়। নিজের পছন্দের জায়গা থেকে বেরিয়ে খেলাটা যেকোনো ব্যাটসম্যানের জন্যই চ্যালেঞ্জিং। দুইটি ইনিংস পুরোপুরি ভিন্ন ছিল। দ্বিতীয়টিতে আমাদের দ্রুত রান তুলতে হতো। সেখানে ১১ ওভারে ৯০ রান করতে পারায় অনেক এগিয়ে গেছি। এই ম্যাচ থেকে ড্র নিয়ে সন্তুষ্ট থাকলে তা ঠিক হতো না।”

আরও পড়ুন:  টেস্টের ২য় দিনেই অল আউট ইংল্যান্ড

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

  • 4
    Shares