প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি

বৈশ্বিক করোনা মহামারী মোকাবেলা ও ভবিষ্যত রাজনৈতিক লক্ষ্য নির্ধারনী মিটিং করলো জাপান বি,এন,পি।

19
বৈশ্বিক করোনা মোকাবেলা ও ভবিষ্যত রাজনৈতিক লক্ষ্য নির্ধারনী মিটিং করলো জাপান বি,এন,পি।।
পড়া যাবে: 2 মিনিটে

বৈশ্বিক করোনা মহামারী মোকাবেলা ও ভবিষ্যত রাজনৈতিক লক্ষ্য নির্ধারনী মিটিং করলো জাপান বি,এন,পি।

স্টাফ রিপোর্ট – বৈশ্বিক করোনা পরিস্হিতি ও ভবিষ্যত রাজনৈতিক লক্ষ্য নির্ধারণী মিটিং করলো জাপান বি,এন,পি ।১৯ শে জুলাই রবিবার টোকিওর আরাকাওয়া কু সিটিতে দলের পুর্ব নির্ধারিত মিটিং অনুষ্ঠিত হয়।মিটিং এ বক্তারা বলেন। বৈশ্বিক করোনা মোকাবেলায় জাপান বি,এন,পির ভূমিকা আরো জোড়দার করা উচিত। বেশী আক্রান্ত এলাকায় ত্রান ও মানবিক সাহায্য পৌঁছে দেবার জন্য জোড় দাবী উঠে । দলের সাধারন সম্পাদক শাহজালাল সিকদার সাগর তার বক্তব্যে বলেন।যারা দলের স্বচ্ছল ব্যক্তি আছেন তারা যেন এই দু:সময়ে জনগনের পাশে দাঁড়ান কারন বি,এন,পি জনগনের রাজনীতি করেন আর তাই জনগনের এই বিপদে বি,এন,পির ভুমিকা অবশ্যই জোড়ালো থাকতে হবে।আওয়ামিলীগ লুটপাট করে আর বি,এন,পি জনগনের পাশে দাড়ায়। তিনি আরো বলেন করোনা কালে এমন দু:সময়ে যারা কমিটির জন্য দৌড় ঝাপ শুরু করছেন তারা বোকার স্বর্গে বসবাস করছেন।

আরও পড়ুন:  ফুটপাত নয়, আন্দোলন এবার রাজপথে হবে : রিজভী

২০১৩ সনের কেন্দ্রের কমিটির বাইরে যারা আওয়ামিলীগের সুযোগ সুবিধা নিয়ে বি,এন,পির নেতাদের পিছনে লেগে আছেন । তারা আওয়ামিলীগের দালাল এজেন্ট তাদের বি,এন,পি কখনো স্বীকৃতি দিবে না। উনি আরো বলেন আমার বিরুদ্ধে অতীতে যারা আওয়ামিলীগের টাকা খেয়ে শত্রুতা করেছেন তারা আজ সবাই আওয়ামিলীগের সাথে জোট বেঁধে জাপান বি,এন,পি কে ধ্বংস করতে চায়। দলের তরুন নেতাদের উনি আরো দলের প্রতি উদ্ভুদ্ধ হয়ে কাজ করতে অনুরোধ জানান এবং জাপানের দালালরুপি আওয়ামী এজেন্টদের থেকে দুরে থাকার আহবান জানান।

দলের ভারপ্রাপ্ত সভাপতি নাজিমুদ্দিন সাহেব উনার বক্তব্যে  সবাই কে ধৈর্য্য ধারন করতে বলেন ।আগাছা সবসময়ই বিএনপিতে ছিল এবং ভবিষ্যতে ও থাকবে । দলের সিদ্ধান্ত মোতাবেক সকল কর্মকান্ড সম্পৃক্ত থেকে বিএনপি কে এগিয়ে নিয়ে যেতে দলের নেতা কর্মীদের প্রতি আহবান জানান। দলের আরো গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন প্রবীন রাজনীতিবিদ সহ সভাপতি জনাব শাহিন ভাই, সাংগঠনিক সম্পাদক হাজী রোম্মান ,কোষাধক্ষ খবীর উদ্দীন , এড:গাজীউল হক, যুব দলের সাবেক সাধারন সম্পাদক মু: আখতারুজজামান কিরন। যুবদল সাধা: সম্পাদক রুদ্র। ছাত্র দল সহ আরো অনেক নেতৃবৃনদ বক্তব্য রাখেন।

আরও পড়ুন:  জমা দেয়া কমিটি এখনই ঘোষণা করা হবে না: কাদের

সভায় সর্ব সম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহিত হয় যে . বর্তমান বন্যা . বৈশ্বিক  করোনা মোকাবেলার জন্য একটা বিশেষ টিম গঠন করে দুর্গত এলাকায় সাহায্য প্রদান করার সকল ব্যবস্হা গ্রহন করা হবে। এবং দলীয় সিদ্ধান্ত মোতাবেক রাজনৈতিক কর্মকান্ড পরিচালিত হবে ।সুত্র মতে – মিটিং টি জরুরী বিধায় নিরাপদ দুরত্ব বজায় রেখে মাত্র ২০ জনের উপস্হিতি নিশ্চিত করনের মাধ্যমে করা হয়।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 1
    Share