প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

থানার ভেন্টিলেটর ভেঙে পালিয়ে যাওয়া সেই সাংবাদিক লাইজু গ্রেফতার

28
থানার ভেন্টিলেটর ভেঙে পালিয়ে যাওয়া সেই সাংবাদিক লাইজু গ্রেফতার
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : নিষিদ্ধ মাদক ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছিলেন পটিয়া উপজেলার কথিত স্থানীয় নারী সাংবাদিক মোছাম্মৎ লাইজু। গত ৩১ জানুয়ারি তাকে গ্রেপ্তারের পর থানায় নেওয়া হলে সেখানকার টয়লেটের ভেন্টিলেটর ভেঙে পালিয়ে যান তিনি। দীর্ঘ ৫ মাস ২০ দিন পর তাকে ফের গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ৯ মে রাজধানীর সাভার থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। গতকাল মঙ্গলবার লাইজুকে পটিয়া থানায় দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাকে তিনদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

রিমান্ডের দায়িত্ব পেয়েছেন পটিয়া থানার উপপরিদর্শক (এসআই) হিরো বিকাশ। গতকাল লাইজুকে থানায় আনা হয়েছে।

আরও পড়ুন:  শত বাড়ি ঘুরে দেড় কেজি মাংস

এসব তথ্য নিশ্চিত করেছেন পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন। তিনি বলেন, ‘লাইজু থানা থেকে পালিয়ে যাওয়ার পর প্রায় সময় কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে যেত। তাকে গ্রেপ্তার করতে বিভিন্ন এলাকায় অভিযানও পরিচালনা করা হয়। তিনি আনোয়ারা, বাঁশখালী হয়ে কক্সবাজারে আসতেন।’

‘আমাদের নতুন সময়’ নামে রাজধানী থেকে প্রকাশিত একটি দৈনিকের পটিয়া প্রতিনিধি হিসেবে কাজ করতেন বলে জানাতেন মোছাম্মৎ লাইজু। গত ৩১ জানুয়ারি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পটিয়া এলাকা থেকে ইয়াবার একটি চালান নিয়ে তিনি চট্টগ্রাম যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পটিয়া থানা পুলিশ।

আরও পড়ুন:  প্রাণঘাতী করোনায় চট্টগ্রামে গাইনি চিকিৎসক ডা. আইরিনের মৃত্যু

সেদিন লাইজুর কাছ থেকে ১ হাজার ৯০০ পিস ইয়াবা উদ্ধার হয়। পরে তাকে থানায় নিয়ে হেফাজতে রাখে পুলিশ। সেদিনই থানার টয়লেটের ভেন্টিলেটর দিয়ে পালান তিনি।

., . .।. : বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares