প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

সিলেট বিভাগে নতুন করে ১৫৬ জনের করোনা শনাক্ত

17
সিলেট বিভাগে নতুন করে ১৫৬ জনের করোনা শনাক্ত
পড়া যাবে: < 1 minute
প্রতীকী ছবি

বাংলা ম্যাগাজিন ডেস্ক: সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় আরও ১৫৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৭ হাজার ৪৬ জনে। খবর ইউএনবি’র।

নতুন আক্রান্তদের মধ্যে সিলেটে ৯১, সুনামগঞ্জে ২২, হবিগঞ্জে ১৫ ও মৌলভীবাজারের ২৮ জন রয়েছে। এছাড়া একদিনে করোনায় এ বিভাগে আরও তিনজন মারা গেছে। এনিয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ১২৪ জনে।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, বুধবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় ৩ হাজার ৭১৩ জন, সুনামগঞ্জে ১ হাজার ৩৪৪ জন, হবিগঞ্জে ১ হাজার ৯১ জন ও মৌলভীবাজার জেলায় ৮৯৮ জন রয়েছে।

আরও পড়ুন:  বড় স্বপ্ন দেখিয়ে ঢাকায় নিয়ে স্কুলছাত্রী সামিরার সঙ্গে কৃষি কর্মকর্তার কাণ্ড!

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে বুধবার পর্যন্ত হাসপাতালে ভর্তি আছেন ২২৪ জন। এর মধ্যে সিলেটে ৮৮, সুনামগঞ্জে ৫১, হবিগঞ্জে ৫৭ ও মৌলভীবাজারে ২৮ জন।

সিলেট বিভাগে করোনামুক্ত হয়ে গত ২৪ ঘণ্টায় হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ৪৬ জন। এর মধ্যে সিলেটে ১২, সুনামগঞ্জে ১১, হবিগঞ্জে ৮ ও মৌলভীবাজারে ১৫ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ২ হাজার ৯০১ জন। এর মধ্যে সিলেটে ৯৪১, সুনামগঞ্জে ৯৯৬, হবিগঞ্জে ৫০৬ ও মৌলভীবাজারে ৪৫৮ জন।

এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা কেড়ে নিয়েছে আরও তিনজনের প্রাণ। এর মধ্যে সিলেটের একজন ও হবিগঞ্জের দুজন।

আরও পড়ুন:  ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট শিক্ষার্থীদের জন্য অপরিহার্য : মন্ত্রী

নতুন এই তিনজনসহ সিলেট বিভাগে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ১২৪ জনে। এর মধ্যে সিলেট জেলায় ৯১ জন, সুনামগঞ্জে ১৩ জন, হবিগঞ্জে ১০ জন ও মৌলভীবাজারে ১০ জন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 12
    Shares