প্রচ্ছদ আইন-আদালত

মলম পার্টির ৪ সদস্য কারাগারে

21
মলম পার্টির ৪ সদস্য কারাগারে
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     কোরবানির পশুর হাটকে টার্গেট করে রাজধানীতে সক্রিয় মলম পার্টির চার সদস্যকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

তারা হলেন- মো. মাসুদ, মো. মামুন হোসেন ওরফে সাত্তার, মো. সুমন ওরফে মুসা ও মো. সুমন।

বুধবার (২২ জুলাই) একদিনের রিমান্ড শেষে তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় মামলার তদন্তের জন্য আবারও তাদের তিন দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অপরদিকে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভুইয়া তাদের রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আরও পড়ুন:  ময়ূর-২ লঞ্চের মালিক মোসাদ্দেক কারাগারে

এর আগে সোমবার তাদের একদিন করে রিমান্ড দেন ঢাকা মহানগর হাকিম আদালত। রোববার রাজধানীর বাড্ডা থেকে তাদের গ্রেফতার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এ সময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার, চাপাতি, ছুরি, রশি, গামছা ও নেশাজাতীয় ঘুমের ওষুধ জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে বাড্ডা থানায় মামলা হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।