প্রচ্ছদ অপরাধ

দুই মাদ’ক কা’রবারিকে ৩৯৪ বোতল ফে’ন্সিডিলসহ আ’টক

18
দুই মাদ’ক কা’রবারিকে ৩৯৪ বোতল ফে’ন্সিডিলসহ আ’টক
পড়া যাবে: < 1 minute

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে অ’ভি’যান চালিয়ে ৩৯৪ বোতল ফেন্সিডিলসহ সাইফুল ইসলাম সুজন (২০) ও মহিনউদ্দিন ইমন (২৪) নামের দুইজন মা’দ’ক কা’র’বারিকে আ’ট’ক করেছে র‍্যাব।

র‍্যাব-১০ এর উপ- অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসির নেতৃত্বে গত মঙ্গলবার রাতে র‍্যাবের একটি দল সোনারগাঁর গোহাট্টা মোরগাপাড়া চৌরাস্তা এলাকা থেকে তাদের আ’ট’ক করা হয়। এসময় তাদের নিকট থেকে মা’দ’ক পরিবহন কাজে ব্যবহৃত ০১টি কাভার্ড ভ্যান, ০৩টি মোবাইল ও নগদ ৭৪০ টাকা জব্দ করা হয়।

আটককৃত সুজন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের ঠোল্লা কান্দি গ্রামের মৃ’ত আব্দুর রহমানের ছেলে আর ইমন চট্টগ্রামের সন্দীপের মগধরা গ্রামের মৃ’ত আবুল কাশেমের ছেলে।

আরও পড়ুন:  ডা. সাবরিনার কললিস্টে ভিআইপিদের নম্বর

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আ’ট’ককৃত ব্যক্তিরা পেশাদার মাদক কারবকারি। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে ঢাকা ও নারায়ণগঞ্জসহ এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছে। গ্রে’ফ’তারকৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মা’ম’লা রুজু করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares