প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

কক্সবাজারে কাভার্ডভ্যান-লেগুনার সংঘর্ষে নিহত ৬

19
কক্সবাজারে কাভার্ডভ্যান-লেগুনার সংঘর্ষে নিহত ৬
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : কক্সবাজারের চকরিয়ায় কাভার্ডভ্যান ও লেগুনার মধ্যে সংঘর্ষে ঘটনাস্থলেই ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৬ জন।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার হারবাং বুড়ির দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দ্রুতগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে একটি যাত্রীবাহী লেগুনার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৫ জন মারা গেছেন।হাসপাতালে মারা গেছেন একজন। এ ঘটনায় আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক। আহতদের স্থানীয় হাসপাতাল ও চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুন:  মেজর (অব.) সিনহা হত্যাকাণ্ডে ফেঁসে যাচ্ছেন খল নায়ক ইলিয়াস কোবরা

চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান এ দুর্ঘটনায় ৬ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে কেউ নিশ্চিত করতে পারেনি। তবে তারা হারবাং এলাকার হতে পারে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশ আটক করেছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।