প্রচ্ছদ অপরাধ

বড় ভাইয়ের হাতে আপন ছোট ভাই খু’ন

15
বড় ভাইয়ের হাতে আপন ছোট ভাই খু’ন
পড়া যাবে: < 1 minute

মাগুরা শহরের থানা পাড়ায় আপন বড় ভাইয়ের হাতে খু’ন হয়েছে পিন্টু খন্দকার (৫৭) নামে এক ভিডিও এডিটর ও সাবেক ব্যান্ড সঙ্গীত শিল্পী। তিনি থানা পাড়ার মৃত খন্দকার আমিনুল ইসলামের ছেলে।

নিহতের বড় মেয়ে রাইসা প্রান্তি অ’ভি’যোগ করে জানান, আজ বুধবার সন্ধ্যায় নিজ জমিতে ঘর নির্মাণের কাজ দেখতে ঘরের ছাদে যান পিন্টু খন্দকার। এসময় সেখানে আসেন পিন্টুর বড় ভাই মঞ্জুরুল আহসান রিন্টু।

তিনি পিন্টুর নতুন ঘরের ছাদের অংশ তার অংশে পড়েছে এমন অ’ভি’যোগ করেন। পাশাপাশি এটি নিয়ে কথা কা’টাকাটির একপর্যায়ে মঞ্জুরুল আহসান রিন্টু একটি লোহার রড দিয়ে পিন্টুর শরীরে আ’ঘা’ত করে।

আরও পড়ুন:  কম দামে জোর করে জমি লিখে নিতেন সেই বরকত-রুবেল

পাশাপাশি বুকের ওপর বসে শ্বাসনালী চেপে ধরে। এ সময় গুরুতর আহত হয়ে অচেতন হয়ে পড়ে পিন্টু। দ্রুত তাকে মাগুরা সদর হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাকে মৃ’ত ঘোষণা করেন। পিন্টু খন্দকার আপন স্টুডিও নামে একটি ভিডিও এডিটিং প্রতিষ্ঠানের মালিক এবং মাগুরার প্রত্যাশা নামে একটি ব্যান্ডের সাবেক সঙ্গীত শিল্পী ছিলেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন জানান, ঘটনার পর থেকে বড় ভাই খন্দকার মঞ্জুরুল আহসান রিন্টু প’লা’তক রয়েছে। লা’শ ময়’না’তদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প’লা’তক রিন্টুকে গ্রে’প্তা’রের অভিযান চলছে।

আরও পড়ুন:  এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ: প্রধান আসামি গ্রেফতার

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।