প্রচ্ছদ অপরাধ

প্রবাসীর দ্বারা ধ’র্ষ’ণের শিকার মানসিক ভারসাম্যহীন তরুণী

17
প্রবাসীর দ্বারা ধ’র্ষ’ণের শিকার মানসিক ভারসাম্যহীন তরুণী
পড়া যাবে: < 1 minute

নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রবাসীর বিরুদ্ধে এক মানসিক ভারসাম্যহীন তরুণীকে (১৯) ধ’র্ষ’ণের অ’ভি’যোগ পাওয়া গেছে। বুধবার রাত সাড়ে ১০টায় এ ঘটনায় ধ’র্ষি’ত তরুণীর পালক বাবা বাদী হয়ে অ’ভি’যুক্ত প্রবাসী যুবকের বিরুদ্ধে ধ’র্ষ’ণ মা’ম’লা দায়ের করেছেন।

এর আগে, গত ২০ জুলাই উপজেলার চর এলাহী ইউনিয়নের ২নং ওয়ার্ডের চর যাত্রা গ্রামের একটি মাছের প্রজেক্ট সংলগ্ন ঘরের পেছনে ধ’র্ষ’ণের এ ঘটনা ঘটে।

অ’ভি’যুক্ত মো. শিপন (২২), চর এলাহী ইউনিয়নের ২নং ওয়ার্ডের চর যাত্রা গ্রামের বেলালের ছেলে। কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রবিউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আরও পড়ুন:  ইবির ছাত্রী তিন্নির মৃত্যু, সন্দেহে দুলাভাই

তিনি বলেন, গত ২০ জুলাই চর যাত্রা গ্রামের একটি চা দোকান থেকে মানসিক ভারসাম্যহীন ওই তরুণী বাড়ি ফেরার পথে শিপন জো’রপূর্বক তাকে একটি নির্জন মাছের প্রজেক্টের ঘরের পেছনে নিয়ে ধর্ষণ করে। ঘটনার দুদিন পরে ধ’র্ষ’ণের শি’কা’র তরুণীর পালক বাবা বাদী হয়ে মা’ম’লা দায়ের করেছেন।

আগামীকাল তাকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে। তিনি আরো জানান, ধ’র্ষি’ত তরুণী নোয়াখালীর বেগমগঞ্জের ছয়ানী ইউনিয়নের বাসিন্দা। সে তার পালক বাবার সঙ্গে চর এলাহী ইউনিয়নের চর যাত্রা গ্রামের বাড়িতে বসবাস করে।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

আরও পড়ুন:  সিনহার সহযোগী শিপ্রার জামিন, সিফাতের শুনানি সোমবার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।