প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

ইয়াবাসহ গ্রেফতার সেই ২ ছাত্রলীগ নেতাকে বহিষ্কার

18
ইয়াবাসহ গ্রেফতার সেই ২ ছাত্রলীগ নেতাকে বহিষ্কার
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : ইয়াবাসহ গ্রেফতার হওয়া ফেনীর ছাগলনাইয়ার সেই দুই ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার করেছে ফেনীর ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগ। বুধবার রাত সাড়ে ৯টায় প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের বহিষ্কারের ঘোষণা দেয়া হয়।

বহিষ্কারকৃত ছাত্রলীগ নেতারা হল উপজেলার পাঠাননগর ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি তোফাজ্জল হোসেন টিটু ও যুগ্ম সাধারণ সম্পাদক আরাফাত হোসেন সাদ্দাম।

উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক দিদার ও সাধারণ সম্পাদক শওকত হোসেন রুবেল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, পাঠাননগর ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি তোফাজ্জল হোসেন টিটু ও যুগ্ম সাধারণ সম্পাদক আরাফাত হোসেন সাদ্দামকে বাংলদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র পরিপন্থী ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে পাঠাননগর ইউনিয়ন ছাত্রলীগ কমিটি থেকে বহিষ্কার করা হল।

আরও পড়ুন:  এবার চট্টগ্রামে পুলিশের গাড়িকে সাংসদপুত্রের ধাক্কা

উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক দিদার জানান, গ্রেফতার অপরজন শুভপুর ইউপি চেয়ারম্যানের ছেলে জাকারিয়া সেতু ছাত্রলীগের কোনো কমিটিতে নেই।

মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে উপজেলার শুভপুর সাহেবের হাট থেকে শুভপুর ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ সেলিমের ছেলে জাকারিয়া সেতু, পাঠাননগর ইউনিয়ন ছাত্রলীগ নেতা টিটু ও সাদ্দাম কে ইয়াবাসহ গ্রেফতার করের বিজিবি সদস্যরা। চম্পকনগর বিজিবি ক্যাম্পের হাবিলদার আবদুল করিম বাদী হয়ে ছয়জনকে আসামি করে থানায় মাদক আইনে মামলা করেছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 2
    Shares