প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

স্বামী ক’রোনায় মা’রা যাওয়ার আগে স্ত্রীকে শেষ চিঠিতে লিখে গেলেন এই কথা,স্ত্রী চিঠি খুলে চ’মকে গেলেন

48
স্বামী ক’রোনায় মা’রা যাওয়ার আগে স্ত্রীকে শেষ চিঠিতে লিখে গেলেন এই কথা,স্ত্রী চিঠি খুলে চ’মকে গেলেন
পড়া যাবে: < 1 minute

ক’রোনাভাইরাস সারা বিশ্ব জুড়ে মৃ’ত্যুর কারণ হয়ে উঠেছে। শত শত জীবন কেড়ে নেওয়া হচ্ছে। ক’রোনায় আ’ক্রান্ত হয়ে মা’রা গেছেন এক 32 বছর বয়সী আমেরিকান এযুবকটি এক মাস ধরে ক’রোনার সাথে লড়াই করছে। তবে শে’ষ লড়াইয়ে তিনি জিততে পারেননি। স্ত্রীকে মৃ’ত্যুর খবর দেওয়া হয়েছিল।

স্ত্রী শেষবারের জন্য স্বামীকে দেখতে হাসপাতালে ছুটে গেলেন। দূর থেকে তাকে দেখতে হবে মৃ’তদেহ। যুবকের দুটি যুবক এবং কন্যা রয়েছে। মৃ’ত্যুর পরে, যুবকের ফোনটি হাসপাতাল থেকে স্ত্রীর কাছে ফিরিয়ে দেওয়া হয়েছিল। ফোনটি খোলার সাথে সাথে স্ত্রী একটি শকিং নোট পেয়েছিলেন। মৃ’ত্যুর আগে তিনি স্ত্রীর জন্য নোট লিখেছিলেন।

আরও পড়ুন:  ৩০ বছর বাঁচলেন মেয়ে পরিচয়ে, ক্যানসারের পরীক্ষা করাতে গিয়ে জানলেন তিনি পুরুষ!

“আপনি আমার জীবনের সেরা স্ত্রী। আমার জীবন তোমাকে ছাড়া সম্পূর্ণ হতে পারত না। আমি একজন গর্বিত বাবা। আপনি আমাকে জিজ্ঞাসা না করেই সব কিছু দিয়েছিলেন। আমি মৃ’ত্যুর পরেও তোমাকে ভালবাসতে চাই।” এই নোটটি দেখে স্ত্রী আবেগপ্লুত হয়ে পড়েন। স্ত্রী টুইটারে নোটটি শেয়ার করেছেন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 3
    Shares