প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি

মানুষের পাশে না থেকে গণমাধ্যমে ধারাবর্ষণ করছে বিএনপি : কাদের

24
মানুষের পাশে না থেকে গণমাধ্যমে ধারাবর্ষণ করছে বিএনপি : কাদের
পড়া যাবে: < 1 minute
ফাইল ছবি

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     মানুষের দুর্যোগ ও কষ্টে পাশে না থেকে বিএনপি গণমাধ্যমে কথামালার ধারাবর্ষণ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর বনানীতে ফরেন এইডেড প্রজেক্ট আরএইচডি ভবনে ওয়েস্টার্ন বাংলাদেশ ব্রিজ ইমপ্রুভমেন্ট প্রজেক্টের আওতায় জাইকা ঋণ সহায়তায় চলমান দুটি প্যাকেজের মাধ্যমে দেশের উত্তরাঞ্চলে ৮টি সেতু ও দক্ষিণাঞ্চলে ১৩টি সেতু নির্মাণের লক্ষ্যে চুক্তি সই অনুষ্ঠানে এ মন্তব্য করেন। নিজের বাসা থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হন কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির এখন মানসিকভাবে বিপন্ন। তারা নিজেরাই জনরোষের ভয়ে আতঙ্কে আছে। বিএনপি করোনা চালকের মতো বেপরোয়া হয়ে রাজনীতিতে বেপরোয়া আচরণ করছে।

আরও পড়ুন:  চোখে কালো কাপড় বেঁধে প্রতিবাদ নুরের

সেতুমন্ত্রী বলেন, এ প্রকল্পের আওতায় ইতিমধ্যে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ২৫টি সেতুর নির্মাণ কাজ সমাপ্ত হয়েছে। উত্তর-পশ্চিমাঞ্চলে চলমান ৩৫টি সেতুর নির্মাণ কাজের অগ্রগতি প্রায় ৮০ ভাগ বলে জানান তিনি।

মন্ত্রী জাইকাকে ধন্যবাদ জানিয়ে বলেন, তাদের ঋণ সহায়তায় দেশের পূর্বাঞ্চলে মোট ১১৮টি নতুন সেতুসহ কাঁচপুর, মেঘনা ও গোমতী সেতুর নির্মাণ কাজ ইতিমধ্যেই সমাপ্ত হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, মেট্রোরেল প্রকল্প রুট-৬ এর নির্মাণ কাজের সর্বশেষ অগ্রগতি ৪৭ ভাগ। স্বাস্থ্যবিধি প্রতিপালন করে মেট্রোরেল প্রকল্পের কাজ এগিয়ে চলছে।

এর আগে ২টি প্রকল্পের চুক্তি স্বাক্ষর করেন জাইকার প্রতিনিধি ও বাংলাদেশের পক্ষে প্রকল্প পরিচালক আবদুস সবুর।

আরও পড়ুন:  নরেন্দ্র মোদির দালালরা বাংলাদেশকে ভারতের অঙ্গরাজ্য বানাতে চায়: ভিপি নুর

এ সময় ভার্চুয়ালে বক্তব্য দেন বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত ইতো নাইকো ও জাইকার প্রধান প্রতিনিধি Yuho Hayakawa ও সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শাহরিয়ার হোসেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares