প্রচ্ছদ প্রবাস

ঈদে আসছে নাটক, ‘জীবনের বাস্তবতা’

30
ঈদে আসছে নাটক, ‘জীবনের বাস্তবতা’
পড়া যাবে: < 1 minute

 

মহামারি করোনাভাইরাস সংক্রমণের জন্য দীর্ঘদিন বন্ধ ছিল নাটক সিনেমার সবধরণের শুটিং। সম্প্রতি ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে সবকিছু। তাই আবারও প্রাণ ফিরে পাচ্ছে শোবিজ। সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে আবারও ব্যস্ত হয়ে উঠেছেন নির্মাতা, কলাকুশলী ও অভিনয়শিল্পীরা। বিশেষ করে নাটকের শুটিং শুরু হয়েছে আসন্ন ঈদকে কেন্দ্র করে।

এই প্রজন্মের নির্মাতা জি.কে তুহিন দীর্ঘদিন পর শুটিং শুরু করলেন। ‘জীবনের বাস্তবতা’ নামের একটি নাটকের শুটিং শেষ করেছেন জি.কে তুহিন। নাটকটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মুন ও অজিত । এ ছাড়াও এই নাটকে কাজ করেছেন শামীম, লাভলু, পিন্টু, পুস্প ও আরও অনেকেই। নাটকটি প্রযোজনা করেছেন অজিত মাল্টিমিডিয়া, নাটকটির শুটিং শেষ হয়েছে পূবাইলের মেঘলা হাউজ ও শাহীনের বাড়িতে।

আরও পড়ুন:  বাণিজ্য সম্প্রসারণে মালয়েশিয়ার ব্যবসায়ীদের কনসোর্টিয়াম গঠন

অভিনেতা অজিত বলেন, “ অসম্ভব ভালো একটি গল্পে কাজ করতে পেয়ে অনেক ভালো লাগলো, আমি আশা করি দর্শকদের কাছেও  নাটকটি ভালো লাগবে ”। পরিচালক জানান, এই গল্পে দুই তারকাকে দেখা যাবে রোমান্টিক চরিত্রে। বর্তমান করোনা কালিন মানুষের দুর্নীতি, প্রেম ও মানসিক দ্বন্দ্ব ফুটে উঠবে এই নাটকে।

 

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।