প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

ই-মেইলে সাহেদের বিরুদ্ধে ১৬০টি অভিযোগ এসেছে

24
ই-মেইলে সাহেদের বিরুদ্ধে ১৬০টি অভিযোগ এসেছে
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : সাহেদের বিরুদ্ধে তিনটি মামলা দায়ের করেছে র‌্যাব। প্রতারণার মামলায় সাহেদসহ ৩ আসামিকে র‌্যাবে হস্তান্তর করা হয়েছে।রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদেকে তিনটি মামলায় জিজ্ঞাসাবাদ করবে র‌্যাব। অনলাইনে তার বিরুদ্ধে এখন পর্যন্ত ১৬০টি অভিযোগ এসেছে। সাহেদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জন্য সব রকম আইনি প্রক্রিয়া শেষ করার কথা জানায় র‌্যাব। সাহেদসহ ৩ আসামিকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ থেকে র‌্যাব- এর হস্তান্তর পর এসব কথা জানানো হয়।

বৃহস্পতিবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ-ডিবি রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে র‌্যাবের কাছে হস্তান্তর করে। আদালতের দেয়া ১০ দিনের রিমান্ডের ছয়দিন শেষে র‌্যাবের কাছে বাকি চারদিন রিমান্ডে থাকবেন সাহেদ।

আরও পড়ুন:  ধর্ষণবিরোধী মানববন্ধন থেকে তুলে নিয়ে ২ শিক্ষার্থীর হাত-পা ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা

সাহেদের বিরুদ্ধে ভুক্তভোগীদের অনলাইনে বুধবার পর্যন্ত ১৬০ টি অভিযোগ পেয়েছে র‌্যাব। পরে র‌্যাব সদর দপ্তরে ব্রিফিংয়ে জানানো হয়, সাহেদের বিরুদ্ধে অস্ত্র, জাল টাকা রাখার অপরাধসহ তিনটি মামলা করা হয়েছে।

সাহেদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জন্য সব আইনী প্রক্রিয়া শেষ করে আদালতে অভিযোগ পত্র দায়ের করার কথা জানায় র‌্যাব।অস্ত্র আইনে করা মামলায় সাতক্ষীরার আদালতে সাহেদের রিমান্ড আবেদন করবে র‌্যাব। সাহেদের বিরুদ্ধে ৪৮টি নিয়মিত মামলার অনুসন্ধান পেয়েছে র‌্যাব।

এদিকে, সাহাবউদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‌্যাবের ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়েছে বলে ব্রিফিংয়ে জানানো হয়।

আরও পড়ুন:  অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মেজর সিনহা হত্যা এখনো ঘুমাতে পারছে না প্রত্যক্ষদর্শী ১০ শিশু

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 22
    Shares