প্রচ্ছদ বাংলাদেশ জেলা

দেবহাটায় ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা লুৎফর সরদারের স্মরণ সভা

17
দেবহাটায় ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা লুৎফর সরদারের স্মরণ সভা
পড়া যাবে: < 1 minute

দেবহাটায় ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা লুৎফর সরদারের স্মরণ সভা

সাতক্ষীরার অন্যতম বিদ্রোহী পুরুষ ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা প্রয়াত লুৎফর রহমান সরদারের স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার বেলা সাড়ে ১১ টায় দেবহাটার লাইট হাউজ ভবনে স্মরণ সভাটি অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।

আরও পড়ুন:  চিকিৎসার নামে বাণিজ্য করছেন ডা. ইসমাইল হোসেন!

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন প্রয়াত লুৎফর রহমানের পুত্র সাতক্ষীরা জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক আবু রাহান তিতু, মুক্তিযোদ্ধা সাংসদের সাবেক ডেপুটি কমান্ডার ইয়াছিন আলী, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুল মাহমুদ গাজী, সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজের বাংলা বিভাগের অধ্যাপক হারুন-অর-রশিদ, মুক্তিযোদ্ধা শওকত হোসেন প্রমুখ।

এসময় ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা প্রয়াত লুৎফর সরদারের বিদ্রোহী জীবনের ওপর স্মৃতিচারনের পাশাপাশি মরহুমের মাজার ও স্মৃতি সংরক্ষনসহ দেশের জন্য অনন্য অবদান রাখায় তাকে যোগ্য সম্মানে সম্মানিত করার দাবী জানান বক্তারা।

বাংলা ম্যাগাজিন

বাংলা ম্যাগাজিন সাতক্ষীরা ডেস্ক

আরও পড়ুন:  ২৪ ঘণ্টায় সাতক্ষীরায় ১২ জনের করোনা শনাক্ত

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।