প্রচ্ছদ অপরাধ

দেবরের সঙ্গে গভীর রাতে ছাদ থেকে পড়ে প্রবাসীর স্ত্রীর মৃ’ত্যু

74
দেবরের সঙ্গে গভীর রাতে ছাদ থেকে পড়ে প্রবাসীর স্ত্রীর মৃ’ত্যু
পড়া যাবে: < 1 minute

মুন্সীগঞ্জের শ্রীনগরে গভীর রাতে ছাদের রেলিং ভে’ঙে পড়ে দেবর-ভাবি আ’হ’ত হন। পরে ঘটনার ১০ দিন পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভাবির মৃ’ত্যু হয়েছে।

এ ঘটনায় গত বুধবার রাতে শ্রীনগর থানায় নি’হ’তের দেবরসহ কয়েকজনকে আ’সা’মি করে একটি হ’ত্যা মা’ম’লা রুজু করা হয়েছে। নি’হ’ত বীথি বেগম (৩৫) উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের সৌদি আরব প্রবাসী শেখ সোলাইমানের স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ১০ জুলাই রাত ১টার দিকে বীথি বেগম ও তার দেবর শেখ দুলাল (৩৬) তাদের নিজস্ব বিল্ডিংয়ের দোতলা ছাদের রেলিং ভে’ঙে মাটিতে পড়ে যান। এতে দেবর-ভাবি দুজনেই আ’হ’ত হন।

আরও পড়ুন:  গুলশানে স্পা সেন্টারে অভিযান, নারীসহ ২৮ জন আটক

শব্দ পেয়ে তাদের স্বজন ও প্রতিবেশীরা এসে অচেতন অবস্থায় বীথি বেগমকে উ’দ্ধা’র করে ওই রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

গত মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বীথি বেগমের মৃ’ত্যু হয়। অপরদিকে দুলালকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করার একদিন পর তিনি পা’লি’য়ে যান।

এ ঘটনায় নিহত বীথি বেগমের মেয়ে মরিয়ম আক্তার বাদী হয়ে দুলালসহ কয়েকজনকে আসামি করে শ্রীনগর থানায় একটি হ’ত্যা মা’ম’লা দায়ের করেন।

এ ব্যাপারে শ্রীনগর থানার ওসি মো. হেদায়েতুল ইসলাম ভুইয়া বলেন, হ’ত্যা মা’ম’লা রুজু করা হয়েছে। আ’সা’মিদের ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

আরও পড়ুন:  কিশোর ইমন শিশু ফাহাদের লা’শ লু’কিয়ে উদ্ধারেও অংশ নেয়!

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 69
    Shares