প্রচ্ছদ বিশ্ব সংবাদ বোন মেধাবী হওয়ায় স্কুলেই ধর্ষণ করল ৪ চাচাতো ভাই

বোন মেধাবী হওয়ায় স্কুলেই ধর্ষণ করল ৪ চাচাতো ভাই

129
পড়া যাবে: < 1 minute

বোন পড়াশোনায় ভালো ছিল। সেই কারণে স্কুলেই তাকে মাদক খাইয়ে বারবার ধর্ষণ করে চার চাচাতো ভাই। আর এই কাজে ছাত্রদের বাধা না-দিয়ে এক শিক্ষকও সেই একই কাজ করে বলেও অভিযোগ উঠেছে। এমন অমানবিক ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের সীতাপুরে।

মধুবন কুমার সিং নামের এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ক্লাস এইটের ওই ছাত্রীকে বারবার গণধর্ষণ করা হয়।ধর্ষণের সময় তাদেরই মধ্যে কেউ সেই দৃশ্য ভিডিও করে রাখতো। তাদেরই একজন শুক্রবার সেই ভিডিও মেয়েটির পরিবারের হোয়াটসঅ্যাপ গ্রুপে পোস্ট দেয়। তাতেই প্রকাশ্যে আসে এই অপরাধের ঘটনা। শনিবার পুলিশে অভিযোগ দায়ের করেন ১৬ বছরের কিশোরীর বাবা-মা।

আরও পড়ুন:  শ্বাসরুদ্ধকর ম্যাচে আফগানিস্তানের সাথে ড্র করলো ভারত

পুলিশ আরও জানিয়েছে, নাবালিকা মেয়েটিকে মাদক খাইয়ে অচেতন করে চার নাবালক ও ওই শিক্ষক তাকে ধর্ষণ করত। কিশোরীর জ্ঞান ফিরে এলে তাকে বলা হত, সে মাঠে অজ্ঞান হয়ে পড়ায় তাকে স্টাফ রুমে নিয়ে যাওয়া হয়েছে। হোয়াটসঅ্যাপে পোস্ট করা ভিডিও ক্লিপ দেখার পর সে গোটা ঘটনা বুঝতে পারে।

গত দুই বছর ধরে সীতাপুরের মাহোলির সরকারি স্কুলে এভাবেই তাকে বারবার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করেছে মেয়েটি। সে ও অভিযুক্তরা সবাই যৌথ পরিবারেই থাকত। পুলিশের অনুমান, ক্লাসে প্রথম হওয়া কিশোরীর প্রতি ঈর্ষান্বিত হয়ে তাকে খাটো করতে চাচাতো ভাইয়েরা দিনের পর দিন ধর্ষণ করেছে। টিফিন খাওয়ার সময়েই বোনের খাবারে তারা মাদক মিশিয়ে দিত বলেই অনুমান। সূত্র: এইসময়

আরও পড়ুন:  বিশ্বকাপের ফাইনালে পৌঁছে গেছে ভারত!

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট: