প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

নাসিমা সুলতানা মাইনাস হতে পারেন!

31
নাসিমা সুলতানা মাইনাস হতে পারেন!
পড়া যাবে: < 1 minute

স্বাস্থ্য অধিদপ্তরের একাধিক দায়িত্বশীল সূত্রের মতে স্বাস্থ্য অধিদপ্তরে শুদ্ধি অভিযানের অংশ হিসেবে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা মাইনাস হতে পারেন।

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তরের এক উর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, এই ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করা হতে পারে নতুন ডিজির দায়িত্ব গ্রহণের পর।

এর আগে সীমাহীন দুর্নীতি, স্বেচ্ছাচারিতার অভিযোগ আসার প্রেক্ষিতে গত ২১ জুলাই পদত্যাগ করেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক আবুল কালাম আজাদ।

এদিকে চলমান সময়ের রিজেন্ট কেলেঙ্কারি, জেকেজি কেলেঙ্কারি, মাস্ক কেলেঙ্কারিসহ যে অপকর্মগুলো হয়েছে তাঁর দায় অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক নাসিমা সুলতানার উপরে কিছুটা হলেও বর্তায়।

আরও পড়ুন:  রাজধানীতে কখন কোথায় ঈদ জামাত

যদিও স্বাস্থ্য অধিদপ্তর সূত্রের মতে স্বাস্থ্য অধিদপ্তর সংশ্লিষ্ট বিতর্ক এড়াতে এবং নিজেদের অবস্থান পরিষ্কার করতেই নাসিমা সুলতানাকে সরিয়ে দেওয়া হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 14
    Shares