প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুমিল্লায় আজ আরও ৪৭ জনের করোনা শনাক্ত, আক্রান্তের সংখ্যা ৫ হাজার জনে দাঁড়িয়েছে

13
news-image
পড়া যাবে: < 1 minute

নাছরিন আক্তার হীরাঃ
কুমিল্লা জেলায় মঙ্গলবারে নতুন করে আরও ৪৭ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে এ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ হাজার জনে।
আজকের রিপোর্টে সদর দক্ষিণের ১ জনের মৃত্যু দেখানো হয়েছে। ফলে মৃত্যুর সংখ্যা ১৩০ জন হলো।
এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তের মধ্যে জেলার সিটি করপোরেশনে ২০ জন, আর্দশ সদরে ১ জন, বরুড়ায় ৩ জন, লাকসামে ২ জন, মনোহরগঞ্জে ১ জন, বুড়িচংয়ে ৪ জন, চৌদ্দগ্রামে ৪ জন, দেবিদ্বারে ৯ জন, ব্রাহ্মণপাড়ায় ১ জন, দাউদকান্দিতে ১ জন ও সদর দক্ষিণে ১ জন।
আজকের রিপোর্টে ১০৫ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। চৌদ্দগ্রামে ৮০ জন, দেবিদ্বারে ৮ জন, বরুড়ায় ৯ জন, সদর দক্ষিণে ৪ জন ও বুড়িচংয়ে ৪ জন।
মঙ্গলবার (২১ জুলাই) বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।
উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ৪০৪ জন, মুরাদনগর ২৯৩ জন, কুমিল্লা সিটি কর্পোরেশনে ১৩২৩ জন, লাকসামে ৩২৯ জন, চান্দিনায় ২৩৬ জন, তিতাসে ১৩৪ জন, দাউদকান্দিতে ১৬৬ জন, বরুড়ায় ১৯৬ জন, বুড়িচংয়ে ২১৯ জন, মনোহরগঞ্জে ১৪৯ জন, ব্রাহ্মণপাড়ায় ৭০ জন, নাঙ্গলকোটে ৩২৮ জন, হোমনায় ৯১ জন, কুমিল্লা সদর দক্ষিণে ১৬৫ জন, লালমাইয়ে ৯১ জন, চৌদ্দগ্রামে ৪৬২ জন, আদর্শ সদরে ১৭৮ জন, মেঘনায় ৪৮ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জন।
সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ২৩ হাজার ৮২৫ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ২৩ হাজার ৬৭২ জনের। এর মধ্যে ৫ হাজার জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ১৩০ জন এবং সুস্থ হয়েছে ২ হাজার ৯৮৫ জন।

আরও পড়ুন:  ব্রাহ্মণপাড়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু, স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares