প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুমিল্লায় বুধবারে আরও ৩০ জনের করোনা শনাক্ত, মৃত্যু বেড়ে ১৩০

15
news-image
পড়া যাবে: < 1 minute

 
স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা জেলায় বুধবারে নতুন করে আরও ৩০ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে এ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ হাজার ৩০ জনে।
আজকের রিপোর্টে কোনো মৃত্যু দেখানো হয়নি। ফলে মৃত্যুর সংখ্যা ১৩০ জন রইলো।
এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তের মধ্যে জেলার সিটি করপোরেশনে ১৮ জন, আর্দশ সদরে ৩ জন, বুড়িচংয়ে ২ জন, তিতাসে ৬ জন ও হোমনায় ১ জন।
আজকের রিপোর্টে ৬৫ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। সিটি করপোরেশনে ২৫জন, বরুড়ায় ৮ জন, সদর দক্ষিণে ১০ জন,তিতাসে ৩ জন ও লাকসামে ১৯ জন।
বুধবার (২২ জুলাই) বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।
উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ৪০৪ জন, মুরাদনগর ২৯৩ জন, কুমিল্লা সিটি কর্পোরেশনে ১৩৪১ জন, লাকসামে ৩২৯ জন, চান্দিনায় ২৩৬ জন, তিতাসে ১৪৬ জন, দাউদকান্দিতে ১৬৬ জন, বরুড়ায় ১৯৬ জন, বুড়িচংয়ে ২২১ জন, মনোহরগঞ্জে ১৪৯ জন, ব্রাহ্মণপাড়ায় ৭০ জন, নাঙ্গলকোটে ৩২৮ জন, হোমনায় ৯২ জন, কুমিল্লা সদর দক্ষিণে ১৬৫ জন, লালমাইয়ে ৯১ জন, চৌদ্দগ্রামে ৪৬২ জন, আদর্শ সদরে ১৮১ জন, মেঘনায় ৪৮ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জন।
সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ২৩ হাজার ৮৮৫ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ২৩ হাজার ৮১৮ জনের। এর মধ্যে ৫ হাজার ৩০ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ১৩০ জন এবং সুস্থ হয়েছে ৩ হাজার ৫০ জন।

আরও পড়ুন:  দেবিদ্বারে এমপি ফখরুলের অর্থায়নে স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ ইউনিটের উদ্বোধন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।